শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি প্রার্থী নবীউল্লাহর নির্বাচনী প্রচার শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম

ঢাকা-৫ আসনে আওয়ামী লীগ বা মহাজোটের প্রার্থী হিসেবে রয়েছেন তিনবারের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা। অন্যদিকে, বিএনপির প্রার্থী নবীউল্লাহ নবী লড়ছেন ধানের শীষ নিয়ে।
মূলত হাবিবুর রহমান মোল্লার নৌকা এবং নবীউল্লাহ নবীর ধানের শীষের মধ্যে হবে তুমুল লড়াই। এ লক্ষ্যে দুই প্রার্থী ইতোমধ্যে নির্বাচনী গণসংযোগও শুরু করেছেন। গত মঙ্গলবার বিকেলে দক্ষিণ যাত্রাবাড়ীর নবীনগরে পারিবারিক কবরস্থান জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন নবীউল্লাহ নবী। এছাড়া গতকাল বুধবার বিকেলে মাতুয়াইলের মৃধা বাড়িতে এক কর্মীসভা ও মতবিনিময় সভার আয়োজনের মাধ্যমে প্রচারকাজ শুরু করেন তিনি। এ সময় দীর্ঘদিন পর এ এলাকায় বিএনপির রাজনীতিতে বাঁধভাঙা উচ্ছ্বাস ও জোয়ার লক্ষ্য করা গেছে। হাজার হাজার মানুষের উপস্থিতিতে ধানের শীষের নির্বাচনী প্রচার জমে ওঠে। নবীউল্লাহ নবী বলেন, আমি তৃণমূলের রাজনীতি করি। এলাকার মানুষ আমাকে চেনে-জানে। এবার তারা আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করবে।
ঢাকা-৫ আসনে সর্বমোট ভোটার ৪ লাখ ৫০ হাজার ৭২৫। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ৩১ হাজার ৫৯২ এবং নারীভোটার ২ লাখ ১৯ হাজার ১৩৩। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮, ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ড এবং ঢাকা মেট্রোপলিটনের ডেমরা, দনিয়া, মাতুয়াইল ও সারুলিয়া ইউনিয়ন নিয়ে এ আসনটি গঠিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন