রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাড়াটিয়ে অস্ত্রধারীদের নিয়ে এলাকায় মহড়া দিয়ে বেড়াচ্ছে ‘ঐক্যফ্রন্টের প্রার্থী’

সংবাদ সম্মেলনে নৌকা প্রার্থীর অভিযোগ

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৩ পিএম

লক্ষ্মীপুর -১ (রামগঞ্জ) আসনে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সংম্মেলন করছেন তরিকত ফেডারেশনের মহাজোটের প্রার্থী ড. আনোয়ার হোসেন খান। এসময় তিনি তরিকত ফেডারেশন নয়, নিজেকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দাবী করে বলেন, চট্রগ্রাম থেকে ভাড়াটিয়ে অস্ত্রধারীদের নিয়ে এলডিপি নেতা ঐক্যফ্রন্ট প্রার্থী শাহদাত হোসেন সেলিম এলাকায় মহড়া দিয়ে বেড়াচ্ছেন। ভয়ভীতি দেখাচ্ছেন ভোটারদের। অস্থীতিশীল পরিবেশ তৈরী করে নাশকতা চালানোর চেষ্টা করছে তারা। শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে এসব অভিযোগ করেন আনোয়ার খান।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম উপজেলার করপাড়া ইউনিয়নে নৌকার নির্বাচনী ক্যাম্প অগ্নিসংযোগ করেছে। তার অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় মহড়া দিয়ে ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করছেন। আওয়ামীলীগের কর্মীদের ওপর বার বার হামলা করছে। তারা শান্তির নয়, অস্ত্রের রাজনীতি করছেন। আমরা শান্তিপূর্ণ ভোট চাই। এভাবে জ¦ালাও পোড়াও করে সুষ্ঠ নির্বাচন করা যাবে না বলে অভিযোগ করেন তিনি। অগ্নিসংযোগ মামলার আসামীদের গ্রেফতারের দাবী জানান তিনি।
তবে ভাড়াটিয়ে অস্ত্রধারী, মহড়া ও নাশকতা চালানোর কথা অস্বীকার করে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী শাহদাত হোসেন সেলিম উল্টো তরিকত ফেডারেশন মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন খাঁন ও তার সমর্থকদের কে দায়ী করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী প্রমুখ।

১৩ ডিসেম্বর ভোরে স্থানীয় করপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় ঐক্যফ্রন্টের ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২৫/৩০জনকে আসামী করে রামগঞ্জ থানায় মামলা করা হয়। এ দিকে একই দিন দুপুরে ঐক্যফ্্রন্ট প্রার্থীর বাড়ীতে নির্বাচনী ক্যাম্প হামলা চালিয়ে ভাংচুর ও ১০ নেতাকর্মীকে আহত করার অভিযোগ করেন ঐক্যফ্রন্ট প্রার্থী। আওয়ামীলীগের লোকজন ওই হামলায় জড়িত ছিল বলে অভিযোগ প্রার্থীর।
উল্লেখ্য, আনোয়ার হোসেন খাঁন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। দলীয়ভাবে মনোনয়ন না পেয়ে তিনি তরিকত ফেডারেশনে যোগ দিয়ে জোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ভোট করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন