শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে নকলায় বিএনপি-আ’লীগ সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলা

উভয়পক্ষে ২৫ নেতাকর্মী আহত, নির্বাচনী অফিস ভাংচুর ও বিএনপি প্রার্থীর বাড়ীতে হামলা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ৩:১০ পিএম

শেরপুর-২ আসনে নকলা উপজেলার টালকি ইউনিয়নের রামেরকান্দি ও নারায়নখোলা এলাকায় স্থানীয় আ’লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় দলের অন্তত: ২৫ নেতাকর্মী আহত হয়েছে। ভাংচুর হয়েছে নির্বাচনী অফিস। ১৪ ডিসেম্বর শুক্রবার রাত ৭টা ও ৮টার দিকে এসব ঘটনা ঘটে। এ ঘটনার জেরে বিএনপি প্রার্থী ফাহিম চৌধুরীর নকলা বাসায় হামলা হয়েছে। নকলা উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক খোরশেদ আলম সহ ১০ বিএনপি নেতাকে পুলিশ আটক করেছে। ঘটনার জন্য উভয়দল একে-অপরকে দায়ী করেছে।
এরমধ্যে আওয়ামী লীগ সমর্থক ৫ জনকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলো টালকি ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আলী আকবর (৫০), ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি শরাফত আলী (৪৫), শ্রমিকলীগ নেতা সিদ্দিকুর রহমান বাবু (৩২), মামুন (২৮) ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল মিয়া (৩০)।
নকলার টালকি ইউনিয়নের রামেরকান্দি বাজারে শুক্রবার সন্ধ্যায় বিএনপি প্রার্থী ফাহিম চৌধুরীর পক্ষে একটি নির্বাচনী অফিস খোলাকে কেন্দ্র করে স্থানীয় আ’লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এসময় হামলা-পাল্টা হামলার জের ধরে অন্যান্য এলাকাতে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এদিকে আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে রাতেই নকলা শহরে বিক্ষোভ মিছিল বের করে। এসময় ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. ফাহিম চৌধুরীর বাসার গেইটে দুই দফায় লাঠিসোটা নিয়ে হামলা চালায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, স্থানীয়ভাবে বিএনপি এবং আ’লীগের সমর্থকদের উত্তেজনা দেখা দিলে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। ঘটনা তদন্ত করে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।
অপরদিকে শেরপুর-৩ আসনের শ্রীবর্দী উপজেলার কাকিলাকূড়া ইউনিয়নের খইঞ্চা পাড়া গ্রামে বিএনপি’র ধানের শীষ প্রার্থী নির্বাচনী অফিস ভাংচুর করেছে বলে বিএনপি প্রার্থী ও জেলা বিএনপি’র সভাপতি সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল দাবী করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন