রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে হামলা ও গ্রেফতার আতংকে প্রচারনা নেই বিএনপির

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১০:০৩ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুরে ৫টি আসনে হামলা ও গ্রেফতার আতংকে প্রচারনা নেই বি এন পি প্রার্থীদের।

৫টি আসনের বি এন পি তথা ঐক্য ফ্রন্টের নেতা কমীদের সাথে কথা বলে এমন তথ্যই পাওয়া গেছে। তারা জানান, নিবাচনী প্রচারনায় যেভাবে আওয়ামীলীগের সনএাসীরা বি এন পির নেতা কমীদের উপর হামলা করছে তাতে এখন আর আমাদের নিবাচনী প্রচারনার পরিবেশ নেই ।

তারা আরো জানান, এরই মধ্যে গাজীপুর ৫ আসনের বি এন পির প্রাথী গাজীপুর জেলা বি এন পির সভাপতি ও বি এন পির কেন্দ্রীয় সাংগঠনিক সমপাদক এ কে এম ফজলুল মিলনকে গ্রেফতার,কালিয়াকৈরে বি এন পি প্রাথীর প্রচারনায় হামলা এবং থানায় বি এন পি নেতা কমীদের নামে মামলার দায়েরের ঘটনায় তারা এখন গ্রেফতার আতংকে রয়েছেন।

এ ছাড়া গাজীপুর ৩ আসনে (শ্রীপুর) বি এন পির সাবেক কেন্দ্রীয় নেতা ও ঔক্যফনটের নিবাচনী প্রচারনা কমিটির আহবায়ক পীরজাদা রুহুল আমিন সহ আরো ২ জনকে গ্রেফতারের ঘটনায় এ আসনে থেমে গেছে তাদের নিবাচনী প্রচারনা।
অপর দিকে গাজীপুর ২ এবং ৪ আসনে হামলা ও মামলার ঘটনা না থাকলেও ৩টি আসনে তথা গাজীপুর ১ আসনে নিবাচনী প্রচারনায় হামলা এবং থানায় মামলার দায়েরের ঘটনা, গাজীপুর ৫ আসনে বি এন পি প্রাথী গ্রেফতার,গাজীপুুর ৩ আসনে বি এন পির প্রাথীর প্রচারনা কমিটির আহবায়কসহ ৩ জনকে গ্রেফতারের ঘটনায় গাজীপুর ২ ও ৪ আসনের বি এন পির নেতা কমীরা আতংকে রয়েছেন বলে এখানকার নেতা কমীরা জানিয়েছন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন