মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় বিএনপির নেতা-কর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ

জেলা রিটার্নিং কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ৬:১৬ পিএম | আপডেট : ৬:৩৮ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৮

কুমিল্লায় নির্বাচনী কাজে সংশ্লিষ্ট বিএনপির নেতাকর্মীরা পুলিশি হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন কুমিল্লা-৬ সদর আসনে বিএনপির প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন। এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর বরাবর একটি লিখিত অভিযোগ দেন তিনি।

মঙ্গলবার দুপুরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে অভিযোগ পত্রটি জমা দেন হাজী ইয়াছিন। এসময় তিনি বিএনপির নেতা-কর্মীদের হয়রানি বন্ধে এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে রিটার্নিং কর্মকর্তার কাছে সহযোগিতা চান।
লিখিত অভিযোগে বিএনপির প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন উল্লেখ করেন- ‘আমার নির্বাচনী কাজে সংশ্লিষ্ট নেতা-কর্মীদেরকে পুলিশ ও ডিবি বিনা ওয়ারেন্টে অব্যাহতভাবে গ্রেফতার ও হয়রানি করে যাচ্ছে। গতকাল রাতে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক সেলিম রুবেলকে কোতোয়ালী মডেল থানা ও ২৬ নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের বিএনপি নেতা তাজুল ইসলামকে সদর দক্ষিণ মডেল থানার পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে নিয়ে যায়’
‘এ ছাড়া রাতভর আমার নির্বাচনী এলাকার ওয়ার্ড ভিত্তিক নির্বাচনী কাজে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতারের উদ্দেশ্যে হয়রানী করে যাচ্ছে-’ বলেও অভিযোগে উল্লেখ করেন হাজী ইয়াছিন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন