সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উলিপুরে সেই ভুয়া এমপি প্রার্থী গ্রেফতার

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কুড়িগ্রাম-৩ উলিপুর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক ভুয়া সংসদ সদস্য প্রার্থীকে প্রচারণা চালানোর অভিযোগে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে বিভিন্ন দলের ৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তা একজন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করে ৮জন প্রার্থীকে বৈধ ঘোষণা করেণ। এরপর প্রার্থীরা দলীয় মার্কা পেয়ে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন। প্রচারণার শুরুর পর হঠাৎ করেই দুদু জোদ্দার (৪০) নামে এক ভুয়া স্বতন্ত্র প্রার্থীর আর্বিভাব ঘটে। তিনি নিজেকে স্বতন্ত্র প্রার্থী দাবী করে হেলিকপ্টার প্রতীকে এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করে পোস্টারিং ও মাইকিং করে প্রচারণা চালাচ্ছিলেন। সোমবার রাত ৮টার দিকে প্রচারণা চলাকালীন সময়ে পুলিশ ইজিবাইক ও মাইক আটক করে। পরে রাতে ভুয়া স্বতন্ত্র প্রার্থী দুদু জোদ্দারকে আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ভুয়া প্রার্থী দুদু জোদ্দার উলিপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের জোনাইডাঙ্গা গ্রামের ধনীয়া জোদ্দারের পুত্র।
এ ব্যাপারে উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে ভুয়া প্রচারণার অভিযোগে মামলা হয়েছে এবং তাকে মঙ্গলবার আদালতে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন