রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কর্মীদের কাঁধে ভর দিয়ে আহত বিএনপি প্রার্থীর গণসংযোগ

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১:০১ পিএম

নির্বাচনী পথসভায় পুলিশের হামলায় আহত কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের বিএনপির প্রার্থী মো. শরীফুল আলম তার নেতাকর্মীদের কাঁধে ভর দিয়ে এবং রিকশায় চড়ে নির্বাচনী গণসংযোগে অংশ নিচ্ছেন। মঙ্গলবার বিকেলে কুলিয়ারচর পৌরসভার মাসকান্দি এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি।
গণসংযোগকালে তার নির্বাচনী পথসভায় বিনা কারণে পুলিশী হামলা এবং নেতাকর্মীসহ তার ওপর বর্বর হামলার প্রতিবাদ জানিয়ে ধানের শীষ প্রতীকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান শরীফুল আলম।
এ সময় বিএনপির প্রার্থী স্থানীয়দের কাছে প্রশ্ন রাখেন, এলাকার উন্নয়নের জন্য, জনগণের জন্য কাজ করা এবং রাজনীতি করা অন্যায় কিনা। যদি তা না হয়, তবে পুলিশ কেনো বার বার তার ওপর অন্যায়ভাবে আক্রমণ করছে? হামলা-মামলায় তাকেসহ দলীয় নেতাকর্মীদের নাজেহাল করছে?
গত বুধবার রাতে উপজেলার ওসমানপুর ইউনিয়নের চৌমুরি বাজারে শরীফুল আলমের নির্বাচনী পথসভায় বিনা উসকানিতে পুলিশ ও আওয়ামী লীগকর্মীরা একযোগে হামলা চালায় বলে অভিযোগ করেন বিএনপির এই প্রার্থী। এতে তিনিসহ তার অর্ধশত নেতাকর্মী আহত হন বলে দাবি করেন তিনি। ওই হামলায় তার পা ভেঙে যাওয়ায় তিনি নিয়মিত নির্বাচনী গণসংযোগ করতে পারছেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন