রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, নির্বাচনী অফিস ভাঙ্গচুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ৪:০৬ পিএম

সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের জামার দোকানে গতকাল (বৃহস্পতিবার) রাতে ছাত্রদল নেতা সবুজ ও নোমানকে সুইচ গেইটে স্থানীয় সন্ত্রাসীরা বেধম প্রহার করে। পরে একটি মোটর সাইকেল ও তাদের সাথে থাকা সব টাকা পয়সা ছিনিয়ে নেয়। একই সময় অশ্বদিয়া বিএনপির সভাপতি তানসেনের বাড়িতে স্থানীয় একদল সন্ত্রাসী ব্যাপক ভাঙ্গচুর চালায়। উক্ত ইউনিয়নের ৩নং ওয়ার্ডে হুকু মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসীরা স্থানীয় বিএনপি সমর্থক মোতালেবকে রাতে রড দিয়ে তার মাথায় ও পায়ে আঘাত করা করে। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়।
বৃহস্পতিবার রাতে জেলা শহরের হাসপাতাল রোড থেকে শহর ছাত্রদলের সদস্য হৃদয়কে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে সুধারাম থানা পুলিশ। আজ শুক্রবার সকাল ১১টার দিকে দাদপুর ইউনিয়নের নবীর দোকানে পুলিশের উপস্থিতিতে স্থানীয় আওয়ামীলীগ সমর্থক মিলন ও জাহাঙ্গীরের নেতৃত্বে বিএনপির নির্বাচনী অফিস ভাঙ্গচুর করা হয়। দুপুর ১২টায় কাদির হানিফ ইউনিয়নে ধানের শীষের পোস্টার পুড়িয়ে ফেলা হয়।
বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ,সাবেক এমপি ও নোয়াখালী-৪ আসনের বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহজাহান এক লিখিত প্রতিবাদে গ্রেফতার, বাড়ি ভাঙ্গচুর ও পোস্টার পোড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বিনা ওয়ারেন্টে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবি করে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ সৃষ্টি, নেতা-কর্মী ও ধানের শীষের সমর্থকদের হয়রানি বন্ধসহ সকল প্রার্থীর সমান সুযোগ নিশ্চিতের দাবী জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন