বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সূবর্ণচরে বিএনপি আওয়ামীলীগ সংঘর্ষ, আহত ৩০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ২:৩৬ পিএম

আজ শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে সূবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের ভূঁইয়ার হাটে নির্বাচনী প্রচারণাকালে বিএনপি ও আওয়ামীলীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। এসময় ২ হোন্ডা ভাংচুরের খবর পাওয়া গেছে। ঘটনায় একদল অন্য দলকে দোষারোপ করছে। হামলায় গুরুতর আহত বিএনপির ৩ কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার পর পাল্টা হামলায় নৌকা মার্কার ৬জন কর্মী আহত ও ৪টি হোন্ডা ভাংচুর করা হয়েছে। পরে বিজিবি ও পুলিশ ঘটনাস্থল পৌছলে পরিস্থিতি শান্ত হয়।
বিএনপির ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী-৪ বিএনপি প্রার্থী মোহাম্মদ শাহজাহান অভিযোগ করেন যে, ধানের শীষ মার্কার সমর্থনে এক হোন্ডা বহর নিয়ে তিনি ভূঁইয়ারহাট অতিক্রম কালে স্থানীয় নৌকা মার্কার সমর্থকরা আচমকা হামলা চালায়। এতে বিএনপির ২৪ জন আহত হয়। এরমধ্যে কয়েকজন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় বিএনপি কর্মীদের ৩১টি হোন্ডা ভাংচুর ও ৪টি হোন্ডা ছিনিয়ে নেয়। তিনি বলেন, ধানেরশীষ মার্কার শান্তিপূর্ণ কর্মসূচীতে নৌকা মার্কার সমর্থকরা প্রতিনিয়ত হামলা চালিয়ে আসছে। এবিষয়ে
তিনি তাৎক্ষনিক ভাবে প্রশাসনকে অবহিত করেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সূবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম বলেন, ধানেরশীষ মার্কার কর্মীরা নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে আমাদের কয়েকজন কর্মীকে আহত ও হোন্ডা ভাংচুর করেছে। তিনি হামলাকারীদের শাস্তির দাবী জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন