বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিইসি’র বক্তব্য যেটা, সেটাই সরকারী দলের বক্তব্যের অংশ- ব্যারিষ্টার মওদুদ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৪:১১ পিএম

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যরিষ্টার মওদুদ আহমদ বলেছেন, প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্য যেটা, সেটাই সরকারী দলের বক্তব্যের অংশ। বিএনপি ক্ষমতায় আসলে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে এক ঘন্টার মধ্যে এলাকা ছাড়া হুমকি প্রসঙ্গে মওদুদ বলেন, এ ধরণের কথা আমি বলিনি। এটা ডাহা মিথ্যা কথা। আমি সংঘাত এড়াতে চাই। 


ব্যারিষ্টার মওদুদ বলেন, আমার এলাকায় গ্রেফতার অব্যাহত ভাবে চলছে। এলাকায় নির্বাচন দিন দিন অবনতি ঘটছে। আজ পর্যন্ত ৬টি মামলায় (গায়েবী মামলা) উল্লেখ করে আমাদের নেতা কর্মীদেরকে জড়ানো হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে জেল হাজতে প্রেরণ করছে, কেউ কেউ পালিয়ে বেড়াচ্ছে। গত ৩/৪টি রাত আমার বাড়ির চারপাশে বোমা মারা হচ্ছে, ফাঁকা গুলি ছোঁড়া হচ্ছে, পুরো এলাকায় আতংকিত, মানুষ রাতে ঘুমাতে পারছে না। আমি একজন প্রার্থী, আমার নিরাপত্তা পর্যন্ত নেই, জনগণের নিরাপত্তা কিভাবে থাকবে। সরকার সারাদেশে নির্বাচনী পরিবেশ সম্পূর্ণ নষ্ট করে দিয়েছে। আমি যেখানে যাচ্ছি, সেখানে হাজার হাজার লোক ধানের শীষের সমর্থনে জড়ো হচ্ছে। অথচ সরকারী দলের নেতারা বলছে, আমার সভা, সমাবেশে নাকি লোকজন হয় না।
নির্বাচন কমিশন প্রসঙ্গে মওদুদ বলেন, এ নির্বাচন কমিশন একেবারের অর্থহীন। তাদের ভূমিকা নেই। তারা সরকারের নিয়ন্ত্রণে কাজ করছে। শুক্রবার গভীর রাতে বসুরহাট পৌরসভার সাবেক মেয়র ও বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরীকে যৌথ বাহিনী গ্রেফতার করে। তিনি শনিবার সকালে কোম্পানীগঞ্জ থানায় কামাল চৌধুরীর সাথে দেখা করার পর সাংবাদিকদের এসব কথা বলেন। এরপর তিনি উপজেলার মুছাপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, মুছাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাফেজ মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক আজিজুল হক মেম্বার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন