বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় নৌকার মিছিলে বিএনপি’র হামলায় মামলা, আটক-৫

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় আওয়ামীলীগের মিছিলে হামলা ও আওয়ামীলীগ নির্বাচনী অফিসের বঙ্গবন্ধুর ছবিসহ আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছে কমপক্ষে দশজন নেতা-কর্মী। এদের মধ্যে গুরুতর অবস্থায় নৌকা মার্কার সমর্থক হুমায়ন কবির, নাসির হাওরাদার ও আলমগীর হোসেনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি কার হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। শুক্রবার রাতে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর নামক এলাকার এ ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ৪০/৫০ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ঐ রাতেই মিলন (৪৫) হাসান (২২) কাদের (৩০) মোকছেদ (৪০) ও মাসুম খান (৩৭) নামের পাচঁ জনকে আটক করেছে। এদের মধ্যে মাসুম খান অসুস্থ থাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আসামীদের শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে নৌকা মার্কার সমর্থনে একটি মিছিল বের হলে একই এলাকার বিএনপি’র একটি গ্রুপ ওই মিছিলে ইটপাটকেল নিক্ষেপ করে। এছাড়া স্থানীয় একটি আওয়ামীলীগ অফিস জয় বাংলা যুব সংঘ ক্লাবের আসবাবপত্র ও মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে। এদিকে এ ঘটনায় খবর পেয়ে পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর ও রাঙ্গাবালী) আসনের আওয়ামীলীগের প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব আহত নৌকা মার্কার সমর্থক হুমায়ন কবির, নাসির হাওরাদার ও আলমগীর হোসেনকে তাৎক্ষনিক ভাবে কলাপাড়া হাসপাতালে দেখতে যান।
কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় নাসির হাওলাদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আটককৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন