সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়ায় বিএনপি প্রার্থীর বাসভবনের সামনে শিক্ষককে কুপিয়ে জখম

নোয়াখালী ব্যুরো ও হাতিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৫:২৫ পিএম

আজ রবিবার দুপুর ২ টার দিকে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে বিএনপি প্রার্থী প্রকৌশলী ফজলুল আজিমের বাসভবনের সামনে হোন্ডারোহী এক শিক্ষককে কুপিয়ে রক্তাক্ত জখম করে ও তার হোন্ডা ভাঙ্গচুর করে নিযে যায়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় সন্ত্রাসীরা দৈনিক ইনকিলাবের হাতিয়া উপজেলা সংবাদাদাতা ও দ্বীপ কম্পিউটার পরিচালক আকতার হোসেনের হোন্ডা ভাঙ্গচুর করে।
আহত শিক্ষক মহিউদ্দিন পশ্চিম মাইজছরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার সাথে থাকা তোহিদ নামের এক শিক্ষক জানান, মোটর সাইকেলে ওছখালী থেকে দক্ষিন দিকে যাওয়ার পথে ফজলুল আজিমের বাসার সামনে এলে কয়েকজন সন্ত্রাসী প্রথমে গতিরোধ করে পরে হাতে থাকা ধারালো অ¯্র দিয়ে মহিউদ্দিনকে কয়েকটি কোপ দেয়। আমি দৌড়ে দিয়ে প্রানে রক্ষা পাই। এ সময় সন্ত্রাসীরা তার হোন্ডা ভাঙ্গচুর করে নিয়ে যায়। এ ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
হাতিয়া আসনে আওয়ামীলীগ প্রার্থী আয়েশা ফেরদাউস এমপি অভিযোগ করেন, তার বাসভবনের দক্ষিণ দিকে থেকে ধানের শীষ মার্কার কিছু কর্মী হোন্ডাযোগে শ্লোগান দিয়ে আসার পথে বিভিন্ন স্থানে নৌকা মার্কার পোস্টার ছিঁড়ে ফেলে এবং তার (আয়েশা ফেরদৌসের) বাসভবন অতিক্রম করার সময় ইট পাটকেল নিক্ষেপ করে। তিনি আরো বলেন, হাতিয়া আসনে নৌকা মার্কার গণজোয়ার দেখে তিনি বেসামাল হয়ে পড়েছেন। হাতিয়া বিএনপির অসংখ্য নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করায় ফজলুল আজিম নেতাকর্মীশূণ্য হয়ে পড়েছেন। তিনি শান্তির এলাকা হাতিয়াতে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন