সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবিতে ধানের শীষের প্রচারণায় বিএনপিপন্থী শিক্ষকরা

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৭ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ধানের শীষের প্রচারণা চালিয়েছে জাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম। রবিবার বেলা এগারটায় সমাজবিজ্ঞান অনুষদ থেকে গণসংযোগ শুরু হয়ে নতুন কলা ভবন, রেজিস্ট্রার ভবন ও ট্রান্সপোর্ট চত্বরে এসে শেষ হয়। এসময় তারা ক্যাম্পাসের বিভিন্ন বিভাগ, অনুষদ ও প্রশাসনিক দপ্তরে গিয়ে দেশের বিভিন্ন স্থানের ভোটারদের কাছে ধানের শীষের প্রচারপত্র বিলি করেন ও ভোট দিতে বলেন। পাশাপাশি দেশের গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য সকলকে সরব ভূমিকা রাখার অনুরোধ করেন।
গণসংযোগ বিষয়ে জাতীয়তাবদী শিক্ষক ফোরামের সদস্য সচিব অধ্যাপক শরিফ উদ্দিন বলেন, ক্যাম্পাসে সারা দেশের ভোটার রয়েছে যারা খুবই সচেতন নাগরিক। তাদের কাছে আমরা ধানের শীষে ভোট চেয়েছি এবং বিএনপি ও ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসলে সারা দেশসহ ক্যাম্পাসে শান্তি শৃঙ্খলা ও গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখার আশ্বাস দিয়েছি। এসময় তিনি আরও বলেন, ক্যাম্পাসে সকল ছাত্রসংগঠন অবস্থান করলেও ছাত্রদল কাজ করতে পারেছেনা তাই আমরা প্রশাসনের কাছে এ নির্বাচনকালীন সময়ে ছাত্রদলের জন্য সমান সুযোগ ও নিরাপত্তা দাবি করছি।
প্রচারণায় অধ্যাপক সৈয়দ মোঃ কামরুল আহসান, অধ্যাপক শামসুল আলম সেলিম, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক ফজলুল করিম পাটওয়ারী, সহকারী অধ্যাপক রোবহান উদ্দিন, কর্মকতা আব্দুর রহমান বাবুল ও আজমল আমিন টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন