সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি তলে তলে কি করছে আমরা শংকিত -ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৭:৫১ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, বিএনপি মাঠে নেই,পোষ্টার ও ব্যানারে নেই। তারা তলে তলে কি করছে এ নিয়ে আমরা শংকিত। জনসমর্থন নেই বলেই দলটির প্রার্থীরা প্রচার-প্রচারনা ও মানুষের কাছে যেতে পারছেনা। তিনি রোববার সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে নৌকার পক্ষে গনসংযোগকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি একটি নালিশি দল, তাই তারা শুধু নালিশ নিয়ে ব্যস্ত, বিএনপি এখন নালিশি দল হিসেবে মাঠে রয়েছে। গত ১০ বছর সারা দেশে যে উন্নয়ন হয়েছে, তা কোন সরকারের আমলে হয়নি। ভূলক্রুটি ক্ষমা করে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান তিনি। আগামীতে ক্ষমতায় আসলে চন্দ্রগঞ্জ থানাকে উপজেলায় উন্নত করার ঘোষনা দেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
এ সময় উপস্থিত ছিলেন,লক্ষ্মীপুর-৩ আসনের আওয়ামীলীগের প্রার্থী একেএম শাহজাহান কামাল,জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরীসহ আওয়ামীলীগ.যুবলীগ ওছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
maha ২৩ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৭ পিএম says : 0
Ha ha ha BNP ekhon gaaebi prochar chalachche. Jotoe badha den , shoirachar birodhi andolon thekaben kemne. shudhu BNP naa, apnader birudhdhe total jogon khepe gese.
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২৩ ডিসেম্বর, ২০১৮, ১১:৩০ পিএম says : 0
তুমাদের মিত্যা তুমাদের কাল হইয়াছে। এখন আর কত গুম আর হত্যা চাও? এখন তুমাদের পালানোর সময় কিন্ত পালাইতা পারিবা না। গুম খোনের হিসাব দেওয়া লাগিবে। ইনশাআল্লাহ। ********* রাজনীতির নামে করিয়াছো ভন্ডামী আর চুরি,।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন