রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী ফিরোজের অভিযোগ- নির্বাচনের পরিবেশ নেই

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:১৬ পিএম

ঝিনাইদহ-৪ আসনের বিএনপির প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ সংবাদ সম্মেলন করেছে। সোমবার বিকালে কালীগঞ্জ শহরের নলডাঙ্গা সড়কের নির্বাচনী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ধানের শীষের প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ বলেন, আপনাদের সাথে এই সংবাদ সম্মেলন যখন আহবান করছি তখন খুবই একটা কঠিন সময়ে। তিনবারের প্রধানমন্ত্রী দেশ নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখে প্রহসনের নির্বাচন করা হচ্ছে।

আপনারা জানেন ঝিনাইদহ-৪ আসনের ধানের শীষের প্রার্থী হিসেবে আমি ভোটযুদ্ধে অবতীর্ণ হয়েছি। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় সারা দেশের ন্যায় এখানেও ভোটের কোনো পরিবেশ নেই। প্রতিনিয়ত আমার কর্মীদের নানা ভাবে হয়রানি করা হচ্ছে। যারা ধানের শীষের পক্ষে ভোট চাইতে মাঠে নামছে তাদেরকে পুলিশ দিয়ে ধরে মিথ্যা মামলায় কারাগারে পাঠানো হচ্ছে। নির্বাচনী এলাকার কোথাও পোষ্টার মারতে দেওয়া হচ্ছে না। গ্রামাঞ্চলে ২/৪ স্থানে যে পোষ্টার ঝুলানো হয়েছিল তা সবই ছিড়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। ধানের শীষে ভোট চাওয়ার অপরাধে অনেক কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। প্রতিদিনই চলছে হামলা-মামলা ও অগ্নিসংযোগের ঘটনা। আজও ধানের শীষের প্রচার মাইক ভাঙচুর করা হয়েছে। বর্তমানে শুরু হয়েছে নিজেদের অফিসে আগুন দিয়ে বিএনপি’র নেতা কর্মীদের নামে মামলা দেওয়া।

তিনি আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই স্থানীয় থানা পুলিশ সরকারের এজেন্ডা বাস্তবায়নে কাজ করে চলেছে। গভীর রাতে ঝিনাইদহ-৪ সংসদীয় আসনের বিএনপির নেতাকর্মীদের বাড়িতে অভিযান। ক্ষমতাসীন আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রকাশ্যে বিএনপির নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। কেন্দ্রে বিএনপির পোলিং এজেন্ট না হতেও বিএনপির নেতাকর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। সংবাদ সম্মেলনে তিনি গত কয়েকদিন হামলার ঘটনাগুলো তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আযনাল হাসান, সাংগঠনিক সম্পাদক ডাক্তার নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইলিয়াছ রহমান মিঠুসহ শতাধিক নেতা-কর্মী।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন