সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুর-২ আসনের বিএনপি প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১১:২৪ এএম

একাদশ জাতীয় নির্বাচনে মাদারীপুর-২ আসনের বিএনপি প্রার্থী মিল্টন বৈদ্যর বাড়িতে হামলা চালিয়ে ঘর-বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।
গতকাল মঙ্গলবার রাতে নৌকা প্রতীকের মিছিল নিয়ে যাওয়ার সময় এই হামলা ঘটেছে বলে মিল্টন বৈদ্য অভিযোগ করেন। তিনি বলেন, আমগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপুর নেতৃত্বে আ.লীগ প্রার্থীর একটি মিছিল যাচ্ছিল তার বাড়ির সামনে দিয়ে। এ সময় নৌকা প্রতীকের সমর্থকরা অতর্কিত হামলা চালায় তার বাড়িতে। হামলকারিরা ঘরের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে আসবাবপত্র ভাঙচুর করে। তারা সব তছনছ করে লুটপাট চালায়। ঘটনার প্রায় দেড় ঘণ্টা পর রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
মিল্টন বৈদ্য অভিযোগ করেন, তার বাড়িতে হামলা চালিয়ে ঘরের ভেতরের আসবাবপত্র, টিভি, ফ্রিজ ভাঙচুর করে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। হামলা প্রতিরোধ করতে গেলে ঘরে থাকা তার সমর্থক ও বিএনপি কর্মীসহ কমপক্ষে দশজন আহত হয়েছেন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি এই ঘটনা পরিকল্পিতভাবে চালানো হয়েছে বলে দাবি করেন।
তবে আমগ্রাম ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপু বলেন, তারা মিছিল নিয়ে যাওয়ার সময় মিল্টন বৈদ্যের সমর্থকরা মিছিল লক্ষ্য করে ইট নিক্ষেপ করেছে। ফলে বিক্ষুদ্ধদের সঙ্গে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে তাদেরও ৭ জন সমর্থক আহত হয়েছে। যাদের স্থানীয় ও রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে মাদারীপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ওয়াহিদুর রহমান বলেন, দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তেমন গুরুতর কিছু না। পরিস্থিতি শান্ত রয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন