শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংসদ নির্বাচন

তার জন্য আনন্দে আত্মহারা

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নড়াইল-২ আসনে (নড়াইল-লোহাগড়া) আওয়ামী লীগের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের তারকাখ্যাত ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নড়াইল ও লোহাগড়ায় বিরামহীন নির্বাচনী পথসভা ও জনসভা করে চলেছেন।

মাশরাফী নড়াইল সদর, মাইজপাড়া, তুলারামপুর, লোহাগড়া উপজেলার মিঠাপুর, কালিনগর, লাহুড়িয়া বাজার, মাকড়াইল হাই স্কুল মাঠ, বাতাসী বাজার, শিয়ারবর হাট, মানিকগঞ্জ বাজার, ছত্রহাজারী ও মরণ মোড়, সিডি স্কুল মাঠে জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় তিনি বলেন, আমি আপনাদের সন্তান। আওয়ামী লীগের প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে আপনারা ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। নৌকায় ভোট দিলে নড়াইল-লোহাগড়ার উন্নয়ন হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক মুনজুরুল করিম মুন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ডা. মো. সালাউদ্দিন, শালনগর ইউপি চেয়ারম্যান খান তসরুল আলম, আওয়ামী লীগ নেতা সুজন রহমান প্রমূখ। এদিকে, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিপুল ভোটে মাশরাফিকে বিজয়ী করার ব্যাপারে অঙ্গীকার ব্যক্ত করেন। মাশরাফিকে ঘিরে লোহাগড়ার মানুষ যেন আনন্দে আত্মহারা হয়ে ওঠে। সকাল থেকেই রাস্তার মোড়ে মোড়ে মাশরাফিকে একনজর দেখবার ও সেলফি তোলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন মাশরাফি পিপাসু মানুষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন