বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে আওয়ামীলীগ বিএনপি সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৩০ নির্বাচন অফিস ও ঘরবাড়িতে হামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৯:৪১ পিএম

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালী-২ সেনাবাগ আসনের ছাতারপাইয়া বাজারে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয় দলের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদের কয়েকজনকে দাগনভূইয়া, ফেনী, চৌমুহনী ও বজরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, প্রচারনায় শেষ দিনে বিভিন্ন স্থানে ধানেরশীষের সমর্থনে মিছিলে প্রস্তুতি নেয়া হয়। এরমধ্যে বিএনপি প্রার্থী জয়নুল আবদীন ফারুক মিছিলে যোগ দিতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। সন্ধায় ছাতারপাইয়া ধানের শীষের সমর্থনে একটি মিছিল পূর্ব বাজার থেকে পশ্চিম বাজারে এলে নৌকা মার্কা সমর্থকদের সাথে সংঘর্ষ বাঁধে। এসময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটে এবং ছাতারপাইয়া বাজারের কয়েকটি দোকানপাট ও বসত ঘরে ভাঙ্গচুর করা হয়। খবর পেয়ে বিজিবি ও পুলিশ ঘটনাস্থল পৌছে নিয়ন্ত্রণে আছে।

এ বিষয় বিএনপি প্রার্থী জয়নুল আবদীন ফারুক জানান, আজ সেনবাগ আসনে ধানেরশীষের সমর্থনে বেশ কয়েকটি স্থানে মিছিল বের হয়। নৌকা মার্কার সমর্থকরা ছাতারপাইয়া বাজার, নবীপুর ও জয়নগরে ধানেরশীষ মার্কার মিছিলে হামলা চালায়। এতে বহ নেতাকর্মী আহত হয়। এরপর নবীপুর সাহজাহান মেম্বারের বাড়ি ও বীজবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বেলাল হোসেনের বাড়িতে হামলা হয় এবং তার মাকে মারাতœক জখম করা হয়।

অপরদিকে সেনবাগ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফিরোজ আলম রিগ্যান জানান, কোন প্রকার উস্কানি ছাড়াই ধানের শীষ মার্কার সমর্থকরা মিছিল থেকে নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা চালায়। এতে যুবলীগ নেতা ইব্রাহিম গুলিবিদ্ধসহ ৭জন আহত হয়। বর্তমানে ইব্রাহিম বজরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উক্ত ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন