রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৫০ লাখ টাকা অ্যাকাউন্টে জমা না হওয়ায় সম্পাদকসহ ১৫ জনের নামে মামলা

ময়মনসিংহে আইনজীবী কল্যাণ তহবিল

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


 ময়মনসিংহে আইনজীবী সমিতির কল্যাণ তহবিলের ৫০ লক্ষ ৭৩ হাজার ৬শ’ টাকা একাউন্টে জমা না হওয়ায় মামলা দায়ের হয়েছে। মামলায় সমিতির সাধারণ সম্পাদক ড. মীর মিজানুর রহমানসহ ২০১৭ অর্থ বছরের কার্যকরী পরিষদের ১৫ জনকে বিবাদী করে দেওয়ানী আদালতে এ মামলা দায়ের হয়।
গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ প্রথম যুগ্ম জেলা জজ আদালতে অ্যাডভোকেট সাইফুল ইসলাম বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার বাদি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আতাউর রহমান মুকুল এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, ২০১৭ অর্থ বছরে কল্যাণ তহবিলের ৫০ লক্ষ ৭৩ হাজার ৬শ’ টাকা হিসেবে থাকলেও ব্যাংক একাউন্টে জমা হয়নি। এ ঘটনায় বিগত দুই মাস আগে সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড. মীর মিজানুর রহমানকে ৫২ জন আইনজীবী স্বাক্ষরিত একটি উকিল নোটিশ করা হয়। কিন্তু তিনি নোটিশের কোন উত্তর দেননি। ফলে কল্যাণ তহবিলের ৫০ লক্ষ ৭৩ হাজার ৬শ’ টাকা উদ্ধারের জন্য বিজ্ঞ আদালতে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৬ ফেব্রæয়ারী শুনানীর জন্য দিন নির্ধারন করেছেন।
মামলার অন্য বিবাদীরা হলেন- সভাপতি শ্রী বাধন কুমার গোশ্বামী, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ ভুইয়া, হযরত আলী, সহ-সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, মো. আবুল বাশার মাসুদ,বিজন কুমার পাল, অডিটর এম আনিসুজ্জামান আনিস, সদস্য মো. কামরুল ইসলাম, মেহেদী হাসান আকন্দ, মো আবদুল্লাহ আল মামুন, মুহাম্মদ মাহবুব আজাদ খান, মোহাম্মদ মাহমুদুল হাসান, মো. কামরুল হাসান (কিরন), তাছলিমা আবীদ পাপিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন