শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৮ পিএম

রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় শনিবার রাতে স্থানীয় সরকারমন্ত্রীর প্রটোকল পুলিশের ওপর ককটেল হামলার ঘটনায় মামলা হয়েছে। অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে রোববার ভোরে বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি করেন পুলিশের উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম। তিনি সায়েন্স ল্যাবরেটরি মোড় পুলিশ বক্সের ইনচার্জ।

মামলার সত্যতা নিশ্চিত করে নিউমার্কেট থানার ওসি আতিকুল ইসলাম বলেন, পুলিশের ওপর ককটেল ছুড়ে মারায় মামলাটি করা হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।

এদিকে পুলিশের পাশাপাশি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন এবং সিটিটিসি ইউনিট। মামলার তদন্তের সর্বশেষ অবস্থা নিয়ে আজ দুপুরে সাংবাদিকদের ব্রিফ করবেন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

শনিবার রাতে স্থানীয় সরকারমন্ত্রীর প্রটোকল পুলিশের ওপর ককটেল হামলা হয়েছে। এ হামলার দায় স্বীকার করেছে আইএস। হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- এলজিআরডিমন্ত্রী তাজুল ইসলামের নিরাপত্তার দায়িত্বে থাকা এএসআই সাহাবুদ্দিন (৩৫) ও ট্রাফিক কনস্টেবল আমিনুল (৪০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দীর্ঘ সময় সায়েন্সল্যাব মোড় ও এর আশপাশের এলাকায় ব্যারিকেড দিয়ে রাখে পুলিশ। এ সময় ওই এলাকায় যান চলাচল বন্ধ থাকে। সায়েন্সল্যাব পুলিশ বক্সের পাশে রাত সাড়ে ৯টার দিকে সংঘটিত এ ঘটনার পর পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। রাত ১২টার দিকে পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া আহতদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন