ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কারাগারে দুই যুবলীগ নেতা

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কুষ্টিয়ায় চাঁদাবাজি মামলায় যুবলীগের দুই নেতাকে পুলিশ গ্রেফতার করেছে। গত শুক্রবার রাতে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পুলিশ অভিযান চালিয়ে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু (৩৫) ও কুষ্টিয়া শহর যুবলীগের আহŸায়ক আশরাফুজ্জামান সুজনকে(৪০) গ্রেফতার করে। আটক দুই নেতাকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

পুলিশ জানায়, রাত সাড়ে ৯ টারদিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় হাসানবাগ বিদ্যালয়ের সামনে থেকে মিজু ও শহরের হরিশংকরপুরের বাড়ি থেকে সুজনকে গ্রেফতার করা হয়। ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় দায়ের করা চাঁদাবাজির মামলায় ওই নেতারা গ্রেফতার হন। ইসলামী বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকার আলামিন জোয়ার্দার নামের এক ব্যবসায়ী বাদী হয়ে গত শুক্রবার রাতে যুবলীগ নেতা মিজু ও সুজনসহ ৬ জনের নামে থানায় মামলা করেন। ওই মামলার এজাহারভুক্ত আসামি হিসাবে এদেরকে গ্রেফতার করা হয়। ওই মামলার আসামি ছাড়াও মিজু ও সুজনের বিরুদ্ধে আরো অভিযোগ রয়েছে।
কুষ্টিয়ার পুলিশ সুপার তানভীর আরাফাত জানান, চাঁদাবাজি মামলায় দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। মামলায় এজাহারভুক্ত অন্যদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন