ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

সোনাইমুড়ীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে তানজিনা আক্তার রিয়া (১৬) নামের দশম শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলার রশিদপুর মুন্সিবাড়ী সংলগ্ন একটি বাগান থেকে থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রশীদপুর উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণি পড়ুয়া মুন্সি বাড়ির আব্দুল গফুরের মেয়ে তানজিনা আক্তার। তার ক্লাস রোল ছিল ০৪। প্রতিদিনের ন্যায় সে সকালে স্কুলের উদ্দেশ্য রওনা হয়। স্কুল শেষে তানজিনা বাড়ি ফিরে না আসায় স্বজনরা চারদিকে খোঁজাখুঁজি করতে থাকে। সন্ধ্যা ৬টার দিকে নিজ বাড়ি সংলগ্ন একটি বাগানে স্থানীয়রা তানজিনার লাশটি দেখতে পেয়ে নিকটস্থ থানায় খবর দেয়। এসময় তার জুতো দূরে এলোমেলোভাবে পড়ে ছিল। তার ওড়না গাছে বাঁধা ছিল এবং সে মাটিতে পড়ে ছিল। ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। নিহতের মা কান্না জড়িত কণ্ঠে জানান, কেউ তার আদরের মেয়েকে হত্যা করেছে।
এ বিষয়ে সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ পিপিএম জানান, প্রাথমিক সুরতহালে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পরে পুরোপুরিভাবে নিশ্চিত হওয়া যাবে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন