শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউড ছবিতে মডেল মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

কাজটা প্রায় শেষ করেই এই সুখবরটি দিলেন এই মডেল। ছবির নাম ‘রোহিঙ্গা’। পরিচালনা করছেন বলিউডের নির্মাতা ও ফটোগ্রাফার হায়দার খান। এই পরিচালক প্রসঙ্গে কয়েকটি নাম উল্লেখ করলেই তাকে চেনা সহজ হয়ে যায়। বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। আর নিয়মিতই তাকে দেখা গেছে সিনেমাটোগ্রাফি ও ফটোগ্রাফিতে।
ফটোগ্রাফি সূত্রেই মিথিলার সঙ্গে পরিচয় তার। একদিন মুম্বাই থেকে ফোন; এরপর স্ক্রিন টেস্ট করেই চূড়ান্ত করা হয় মিথিলাকে। মিথিলা বলেন, ‘হায়দার খান ফটোগ্রাফি করেন। এ কারণেই তার সঙ্গে আমার পরিচয়। একদিন হঠাৎ ফোন করে ছবিটির জন্য বলেন। আমি বলি, এটা তো আমার জন্য ভালো একটি প্রস্তাব! তিনি টেস্ট দিতে বলেন। এরপর স্ক্রিনটেস্ট দিই।’ গত বছরের শেষদিকে বিশেষ করে ডিসেম্বরজুড়ে ভারতের আসামে ছবির কাজ হয়। তখনই নব্বই শতাংশ দৃশ্যধারণ শেষ হয়েছে।
চলচ্চিত্রটি প্রসঙ্গে মিথিলা আরও বলেন, ‘রোহিঙ্গা’ বলিউডের ভিন্নধারার ছবি। আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। এখানে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। তাদের দুরবস্থার কথাই উঠে এসেছে। রোহিঙ্গা এবং হিন্দি দুই ভাষাতে এর কাজ করেছি। এজন্য ভারতে গিয়ে ক্লাস করিয়ে আমাকে রোহিঙ্গা ভাষা শেখানো হয়। হিন্দিতে আমি আগে থেকে কথা বলতে পারি। স্ক্রিপ্ট নিয়ে গবেষণাও চলেছে।
‘রোহিঙ্গা’ ছবিটি বলিউডের লায়ন প্রোডাকশনের ব্যানারে নির্মিত। এতে তার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। ভুটানের চিত্রনায়ক তিনি। স¤প্রতি বলিউডে সালমান খানের নতুন ছবি ‘রাঁধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। মিথিলা জানান, আগামীকাল (২৮ জানুয়ারি) তিনি আবারও ভারত যাচ্ছেন। কারণ, এর ডাবিংয়ের কাজটি হবে। এরপর ছবির বাকি ১০ শতাংশের শুটিং হবে মানালি ও ত্রিপুরায়। ছবিটি ২০২০ সালের মাঝামাঝি সময়ে মুক্তির দেওয়া পরিকল্পনা রয়েছে।
ছবিঃ রহিঙ্গা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন