শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সমালোচনার কড়া জবাব দিলেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

গত ২৭ জানুয়ারি ‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বুকখোলা একটি পোশাক পড়ে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানে স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়েই গিয়েছিলেন নায়িকা।
‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের ওই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়। আর তার এমন খোলামেলা ছবি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। অনেকেই বলেছেন, এবার অতিরিক্ত করে ফেলেছেন প্রিয়াংকা। আবার অনেকে বলেছেন, এমন পোশাকের চাইতে পোশাক না পড়লেও পারতেন তিনি! এ পোশাকের কোনো মানে নেই।
একের পর এক সমালোচনার ঝড়ের বিপরীতে সে সময় প্রিয়াঙ্কা তেমন একটা কথা বলেননি। তবে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে মুখ খুলেছেন। বেশ কড়া জবাবও দিয়েছেন তিনি।
প্রিয়াঙ্কা চোপড়া বলেন, আমার জীবন আমি যেভাবে খুশি চালাতে পারি। কারো ব্যাক্তিগত জীবনে হস্তক্ষেপ করা কিংবা কাউকে নিয়ে বাজে কথা বলা আইনত অপরাধ। কিন্তু যারা এটা করছে তারা বুঝতে পারছে না যে অপরাধ করছে তারা। আর একজন অভিনেত্রী হিসেবে আমি যেমন পোশাকে স্বাচ্ছ¡ন্দ্যবোধ করি তেমন পোশাকই পড়বো। এ নিয়ে সমালোচনা কেন হবে!
তিনি আরো বলেন, আর গ্র্যামি অ্যাওয়ার্ডে আমি যে পোশাকটি পড়েছি সেটা অনেক আগে থেকেই ডিজাইন করে রেখেছিলাম। অ্যাওয়ার্ডে উপস্থিত অনেকেই এ পোশাকের প্রশংসা করেছেন আমার কাছে। কিন্তু উল্টো চিত্র দেখলাম নেটদুনিয়ায়।
প্রিয়াঙ্কার কথায়, আসলে সমালোচনা করা কিছু মানুষের অভ্যাসে পরিণত হয়েছে। এটা হওয়া উচিত নয়। আমি সমালোচকদের অনুরোধ করবো, অন্যের সমালোচনা না করে নিজেকে শুধরাতে। এ ছাড়া কিছু বলার নেই আমার। সূত্র : এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন