শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এস আই এর ওপর হামলা করে আসামি ছিনতাই

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পুলিশের তিন এসআইকে পিটিয়ে আহত করে একাধিক মামলার আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের নিকলী উপজেলা সদরের পূর্বগ্রামে।
গত রোববার রাত প্রায় ১টার দিকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত নিকলী থানার একাধিক মামলার আসামি ও এলাকার চিহ্নিত ত্রাস ভ‚টন ওরফে ঝুটনকে (২৬) তার বাড়ি থেকে গ্রেফতার করে নিকলী থানার ৫ এসআই। ঝুটনকে নিয়ে থানার উদ্দেশে রওয়ানা দিলে আসামির ভাই, ভাতিজাসহ পরিবারের সদস্যরা পুলিশের সাথে বাকবিতন্ডয় জড়িয়ে পরে।
এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে লাঠি, বাঁশ, ছুরি, ইট-পাটকেল দিয়ে ৫ এসআইর ওপর হামলা চালিয়ে ঝুটনকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেয়। হামলাকারীরা এসআই মীর মোখছেদুল আলমকে বেদড়ক মারপিট করে গুরুতর আহত করেছে বলে জানান স্থানীয়রা। এছাড়াও অভিযানে অংশ নেয়া এসআই শহীদুল্লাহ ও এসআই শফিকুল ইসলামকে জখম করে হামলারারীরা। ঘটনা বেসামাল দেখে সেকেন্ড অফিসার মিজান ও এসআই সুজিত কুমার ওসিকে হামলার কথা জানান।
খবর পেয়ে ওসি ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় এসআই মীর মোখছেদুলকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে মীর মোখছেদুলের উন্নত চিকিৎসার জন্য পরীক্ষা নিরীক্ষা চলছে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে। এ ঘটনায় জড়িত আসামির বড় ভাই হামলার নির্দেশদাতা নুরুদ্দীন পলাতক থাকলেও রাতেই তার স্ত্রীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
নিকলী থানার ওসি শামছুল আলম সিদ্দিকী জানান, আসামি ঝুটন পালিয়েছে তবে হ্যান্ডকাপ নিয়ে নয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন