ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

বইমেলা

রকমারি ‘বেস্টসেলার’ লেখক তালিকায় প্রথম আরিফ আজাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৬ পিএম

দেশে অনলাইনে বই কেনার বৃহৎ প্লাটফর্ম রকমারি ডটকম’এ বেস্ট সেলার তালিকায় প্রথম স্থান দখল করে নিয়েছেন আলোচিত ইসলামী লেখক আরিফ আজাদ। দীর্ঘ ১৯ দিন বেস্টসেলার লেখক তালিকায় প্রথম স্থানে থাকা ফ্রিল্যান্সার নাসিমকে টপকে প্রথম স্থানে চলে আসেন এই আলোচিত লেখক। এবারে আলোড়ন সৃষ্টি করেছে তার লেখা বই ‘বেলা ফুরাবার আগে’।

রকমারি ডটকম তাদের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করে। এছাড়া তাদের ফেসবুক পেজেও একটি স্টাটাসের মাধ্যমে এ তথ্য জানায়। ফেসবুকে তারা লিখেছেন, ‘দীর্ঘ ১৯ দিন বেস্টসেলার লেখক তালিকায় সগর্বে প্রথম স্থান ধরে রাখার পর আরিফ আজাদের কাছে জায়গা ছেড়ে দিতে হল ফ্রিল্যান্সার নাসিমকে। ওদিকে আয়মান সাদিককে পেছনে ফেলে আবার সেরা তিনে উঠে এলেন সাদাত হোসাইন। প্রিয় লেখকদের তালিকার শীর্ষে তুলে আনতে পাঠকরা বই কিনে হুলুস্থুল ফেলে দিচ্ছেন। আপনার প্রিয় লেখকের বই আজই তাই দেরি না করে সংগ্রহ করে ফেলুন।’

বিগত কয়েকবছর ধরেই পাঠ্যজগতে আলোচিত একটি নাম আরিফ আজাদ। ২০১৭ সালে প্যারাডক্সিক্যাল সাজিদ লিখে আলোচনায় আসেন তিনি। ২০১৭- এর একুশে বইমেলায় এটি ছিল সর্বাধিক বিক্রিত বই। এরপর ২০১৯-এর বইমেলায় আসে ‘প্যারাডক্সিক্যাল সাজিদ-২’। এবারও সারা ফেলছে তার লিখা বই ‘বেলা ফুরাবার আগে’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন