ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

পিরোজপুরে আইনজীবীর সহকারীকে হত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় আইনজীবী সহকারী সিদ্দিকুর রহমান খলিফাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। গতকাল সোমবার সকাল ৮ টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামে এই ঘটনা ঘটে বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। নিহত সিদ্দিকুর রহমান খলিফা ওরফে সিদ্দিক মোহরী (৬০) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার পুত্র। তিনি পিরোজপুর জেলা আদালতের আইনজীবী সহকারীর কাজ করতেন এবং শংকরপাশা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। 

নিহতের বেয়াই শহিদুল ইসলাম খলিফা জানান, সকালে জেলা জজ কোর্টে তার কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে আসার পরেই পূর্ব পরিকল্পিত সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে সিদ্দিকুর রহমান খলিফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় সিদ্দিকুরের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে সিদ্দিকুরের ছেলে রিপন খলিফাসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
সদর হাসপাতালের ডা. আরিফ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই হাসপাতালে নিয়ে আসার আগেই সিদ্দিকুর রহমান খলিফা মারা যান।
পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পারিবারিক ও জমিসংক্রান্ত বিরোধে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে এবং তদন্তের পরে বিস্তারিত বলে যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন