ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

বৃষ্টিও দমাতে পারেনি মুশফিককে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ১২:০০ এএম

দীর্ঘ প্রতীক্ষার পর স্বাস্থ্য নিরাপত্তার অনেক আয়োজন করে তবেই মিলেছে মাঠে অনুশীলনের সুযোগ। এত কিছুর পর বৃষ্টি কী আর বাধা দিতে পারে! ভরা বর্ষায় অবিরাল ঝরছে বৃষ্টি। এমন দিনে ঘরে বসে থাকাই আরামদায়ক। ব্যক্তিগত অনুশীলন হওয়ায় মুশফিকুর রহিমের মাঠে যাওয়ার বাধ্যবাধকতাও ছিল না। কিন্তু তিনি তো মাঠে গেলেনই, বৃষ্টিতে ভিজে দৌড়ালেনও। সেই ভিডিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন এই ব্যাটসম্যান।
দেশের চার ভেন্যুতে ক্রিকেটারদের অনুশীলনের তৃতীয় দিন ছিল গতকাল। সকালে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃষ্টিতে ভিজে রানিং করলেন মুশফিক। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও দিয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান লিখেছেন, ‘বৃষ্টি! কোনো অজুহাত নয়!!! ¯্রফে তৈরি হয়ে যাও ও দৌড়াও...।’
অনুশীলন শুরুর আগে ৯ ক্রিকেটারের তালিকা দিয়ে সূচি প্রকাশ করেছিল বিসিবি। পরে মিরপুরে এ দিন অনুশীলন শুরু করেছেন বাঁহাতি পেসার মেহেদি হাসান রানা। খুলনায় নুরুল হাসান সোহান ও মেহেদি হাসানের সঙ্গে যোগ হয়েছে মেহেদী হাসান মিরাজের নাম। আগামীকাল থেকে এখানে তাসকিন আহমেদও যোগ দেবেন বলে জানিয়েছে বিসিবি। এছাড়া এদের দেখে নতুন করে মাঠে ফেরার ইচ্ছা পোষন করেছেন ওপেনার সৌম্য সরকারসহ অনেকেই।
হোম অব ক্রিকেটে ব্যাটসম্যানদের রানিং ও জিমের পাশাপাশি ইনডোরে ব্যাটিং অনুশীলনের সুযোগ আছে। থ্রো ডাউন ও বোলিং মেশিনে ব্যাটিং অনুশীলনের সুযোগ পুরোটাই নিচ্ছেন মুশফিকরা। সিলেটে অনুশীলন করছেন পেসার সৈয়দ খালেদ আহমেদ ও বাঁহাতি স্পিনার নাসুম আহমদ, চট্টগ্রামে অফ স্পিনার নাঈম হাসান। এছাড়া বিসিবির তত্ত¡াবধানের বাইরেও দেশের নানা প্রান্তে নানাভাবে অনুশীলন করে চলেছেন ক্রিকেটাররা। ২৬ জুলাই পর্যন্ত চলবে তাদের প্রথম দফার ব্যক্তিগত অনুশীলন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন