রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আমি মানুষ চিনতে ভুল করেছি -প্রভা

মারুফ সরকার : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

ছোটপর্দার মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা তার ক্যারিয়ারের একযুগ অতিক্রম করছেন। ২০০৬ সালে তিনি শোবিজে পা রাখেন। ক্যারিয়ারের এ পর্যায়ে এসে মূল্যায়ণ করতে গিয়ে প্রভা বলেন, আসলে খারাপ-ভালো মিলেই কেটেছে। প্রবল আগ্রহ নিয়ে এবং এখানে থাকতেই হবে, এই চিন্তা নিয়ে কখনো কাজ করিনি। এলসেছি, কাজ করছি, এভাবে দিন যাচ্ছে। সামনেও এ নীতি নিয়েই কাজ করব। প্রেম-বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে প্রভা বলেন, প্রায় দশ বছর আগে আমার সঙ্গে যা ঘটেছে, তার জন্য আমি দায়ী নই। একজনের অসততার কারণে আমাকে ভুগতে হয়েছে। আমি ভুগেছি। তবে সব কিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক হতে পারছি, এটাই আমার বড় প্রাপ্তি। নিজের ভুলগুলো নিয়ে কথা বলতে গিয়ে এ অভিনেত্রী বলেন, এতদিন যত সম্পর্কে জড়িয়েছিলাম আমার মনে হয়, সেগুলো টিকিয়ে রাখার জন্য সবচেয়ে বেশি চেষ্টা করেছি আমি। অবহেলা পেয়েও নিজে সবচেয়ে বেশি ছাড় দিয়েছি। হয়তো আমার ভুল ছিল। আমি মানুষ চিনতে ভুল করেছি। তাই আপাতত প্রেম বা বিয়ে নিয়ে চিন্তা নেই। জীবনটাই উপভোগ করতে চাই। তিনি বলেন, আমি শান্তিপূর্ণ জীবন পছন্দ করি। নিজেকে সুখি রাখার চেষ্টা করি সব সময়। তাই কোনো পরিকল্পনা নিয়ে কাজ করি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
হাসান ১৪ মার্চ, ২০২১, ৮:২১ পিএম says : 0
স্বামী ধরেন আর ছাড়েন, আর এখন বলছেন এজন্য "আমি দায়ী নই" এসব ধান্দাবাজি ছাড়েন
Total Reply(0)
Md shah alam mullic ১৪ মার্চ, ২০২১, ১১:৩৯ পিএম says : 0
প্রভাকে সালাম জানাচ্ছি। প্রভা যদি তার অতীত ভুলে গিয়ে happy এর মতো নামাজি চরিত্রবান আর ভদ্র নম্র বিনয়ি মানুষ হয়ে নতুন করে জীবন সাজাতে চায় বিয়ে করে তাহলে আমার কাছে সত্যিকরের সৎ চরিত্রবান নামাজি ভদ্র নম্র বিনয়ি আর উচ্চ বংশের উচ্চ শিক্ষিত এবং ডিপার্টমেন্টাল স্টোর এর বিজনেস করে এমন পাত্র আছে যার বয়স ৪১ বছ। প্রভা চাইলে যেভাবে বলেছি সেই ভাবে নিজেকে পরিবর্তন করতে বিয়ে করতে চায় তাহলে বিশ্বাস আর আস্থা রেখে কল করতে পারেন ...
Total Reply(0)
nazrul islam ১৫ মার্চ, ২০২১, ৬:১৬ এএম says : 0
আপনার তো বিবেক আছে? কেউ জোর করে কোন কিছু করতে পারেনা। আপনার ভুলের যন্য আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার কাছে ক্ষমা চান। নামাজ পরেন তৌবাা করেন নিসচয় আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা আপনাকে ক্ষমা করবেন।
Total Reply(0)
MD :Nurul Islam ১৫ মার্চ, ২০২১, ৭:৩৬ এএম says : 0
ভাই যে সময় যার যৌবন আসে তখন সে তার যৌবনকে ধরে রাখতে না পারলে এরকমই হয় পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন তাও পড়েন আল্লাহর কাছে ক্ষমা চান।
Total Reply(0)
মাহবুব ১৫ মার্চ, ২০২১, ২:০৯ পিএম says : 0
আল্লাহ তাআলার স্বরণই মানুষের প্রশান্তি নিয়ে আসতে পারে।
Total Reply(0)
মাহবুব ১৫ মার্চ, ২০২১, ২:১০ পিএম says : 0
আল্লাহ তাআলার স্বরণই মানুষের প্রশান্তি নিয়ে আসতে পারে।
Total Reply(0)
আজিজুর রহমান ১৫ মার্চ, ২০২১, ৯:১১ পিএম says : 0
জীবনে চলতে গেলে অনেক বাধার সন্মুখীন হতে হয় একা একা জীবনকে সুখী করা যায়না ছোট ছোট ভূল গুলো মনে না রেখে নতুন করে জীবন গড়ুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন