শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে রাহাত হত্যায় ছাত্রলীগকর্মীসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:৩৪ পিএম

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজ ক্যাম্পাসে দ্বাদশ শ্রেণির ছাত্র আরিফুল ইসলাম রাহাত খুনের ঘটনায় অবশেষে মামলা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে রাহাতের চাচা শফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় ৩ জনের নাম উল্লেখসহ ১০ জনকে আসামি করা হয়েছে। যে ৩ জনের নাম উল্লেখ করা হয়েছে তারা সবাই ছাত্রলীগকর্মী। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার।

ওসি জানান, আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের অবস্থান শনাক্ত করতে প্রযুক্তির সহায়তা নেওয়া হচ্ছে। পুলিশের পক্ষ থেকে আসামিদের নাম প্রকাশ করা না হলেও সূত্র নিশ্চিত করেছে, মামলায় প্রধান আসামি করা হয়েছে দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকার সিলাম পশ্চিমপাড়ার আব্দুস সালামের ছেলে সামসুদ্দোহা সাদীকে (২০)। অপর দুই আসামি হলেন একই এলাকার জামাল মিয়ার ছেলে তানভীর আহমদ (১৯) ও দক্ষিণ সুরমার তেতলি ইউনিয়নের আহমদপুর গ্রামের মৃত গৌছ মিয়ার ছেলে সানী। তাদের মধ্যে সাদী দক্ষিণ সুরমা কলেজের ২০১৮-১৯ বর্ষের শিক্ষার্থী ছিলেন। কলেজে অধ্যয়নকালীন বখাটেপনার দায়ে একবার তাকে বহিষ্কারও করা হয়।

আরিফুল ইসলাম রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। রাহাত প্রাইভেট পড়তে যাওয়ার উদ্দেশে গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হন। তখন চাচাতো ভাই রাফি তার সঙ্গে মোটরসাইকেলে ছিলেন। যাওয়ার পথে চাচাতো ভাইকে কলেজ গেটে রেখে এক বন্ধুর সঙ্গে দেখা করতে কলেজ ক্যাম্পাসে যান রাহাত। পরে বের হওয়ার সময় দুপুর সোয়া ১২টার দিকে কলেজের মূল গেট থেকে ২০-২৫ গজ ভেতরে সাদী ও তানভীর সিলভার রঙের একটি পালসার মোটরসাইকেলযোগে পেছন থেকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাহাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন