শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মারপিটের ঘটনায় গোদাগাড়ী সরকারি কলেজের ১২ শিক্ষকের বিরুদ্ধে মামলা

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৬:৫৪ পিএম

অফিস কক্ষে ঢুকে মারপিটের অভিযোগে গোদাগাড়ী সরকারি কলেজের ১২ শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হক। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- রসায়নের শিক্ষক মনিরুল ইসলাম, ইংরেজির প্রভাষক নাজমুস সাদাত, সমাজবিজ্ঞানের প্রভাষক জেহাদুল ইসলাম ও গোলাম রাব্বানী, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন ও শহিদুল ইসলাম, গণিত বিভাগের প্রভাষক শীষ মোহাম্মদ, পরিসংখ্যানের প্রভাষক নুরুল ইসলাম, হিসাব বিজ্ঞানের প্রভাষক জাফর ইকবাল, বাংলার প্রভাষক শাহাদাৎ হোসাইন ও মনিরুল ইসলাম এবং মনোবিজ্ঞানের শিক্ষক খাইরুল ইসলাম।

মামলার এজাহারে বাদী বলেন, গত ২১ অক্টোবর বিকালে দলবদ্ধভাবে তার অফিস কক্ষে ঢুকে তাকে বেধড়ক মারপিট করে তালাবন্ধ করে পাহারায় বসেন ওই শিক্ষকরা। এতে তিনি গুরুতর জখম হন। আসামিরা কলেজের জিনিসপত্র ভাঙচুর করেন ও ৫০ হাজার টাকা লুট করেন। খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ তালা ভেঙে তাকে উদ্ধার করে ও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, সোমবার বিকালে (২৫ অক্টোবর) গোদাগাড়ী থানায় অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) উমরুল হক এ মামলা করেন। দলবদ্ধভাবে মারপিট ও হত্যা চেষ্টা এবং সম্পদ নষ্টের অভিযোগে মামলাটি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন