বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সবজি বিক্রেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদ

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ছাগলনাইয়া উপজেলার চাঁদগাজী বাজারের সবজি বিক্রেতা মো. রুহুল আমিন খন্দকারের বিরুদ্ধে বিস্ফোরক মামলা দায়ের ও কারাগারে প্রেরণের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চাঁদগাজী বটতলী বাজার মেইন রোডে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়। মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজাহান মিনু এতে প্রধান অতিথি ছিলেন।
ইউনিয়ন আ.লীগ আইন বিষয়ক সম্পাদক মাস্টার আতা উল্লাহ চৌধুরীর সভাপতিত্ব এবং উপজেলা যুবলীগ দফতর সম্পাদক মুন্সী মইনুল হোসেন নিশান সঞ্চালনা করেন।
এতে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মাস্টার, ইউনিয়ন আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও বটতলী বাজার কমিটির সাধারণ সম্পাদক আমির হোসেন, প্রমুখ ব্যক্তি।
এসময় বক্তারা বলেন, মো. রুহুল আমিন খোন্দকার চাঁদগাজী বাজারের একজন প্রবীন সবজি বিক্রেতা। তিনি কখনো ঢাকায় যাননি। স¤প্রতি ছাগলনাইয়া থানার পুলিশ ঢাকা কদমতলী থানার ২০১৮সালের একটি বিস্ফোরক আইনের মামলায় তাকে আটক করে। দ্রæত রুহুল আমিনকে নিঃশর্ত মুক্তি না দিলে কঠোর আন্দোলনে যাবে এলাকাবাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন