শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

এলপি গ্যাসের দাম বৃদ্ধিতে জনদুর্ভোগ বাড়বে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৯ পিএম

দ্রব্যমূল্যের কষাঘাতে জনজীবন দুর্বিষহ হয়ে উঠছে। এরমধ্যে এলপি গ্যাসের দাম পুনরায় বাড়িয়ে ১২ কেজি সিলিন্ডারের দাম বাড়িয়ে ১২৩৫ টাকা নির্ধারণ করায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, এতে করে জনগণের দুর্ভোগ আরো বাড়বে। তিনি বলেন, সরকারের ভ্রান্ত নীতির কারণে জনদুর্ভোগ দিন দিন বাড়ছেই।

আজ বুধবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনাকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা খলিলুর রহমান, জিএ রুহুল আমীন, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী ও মাওলানা এবিএম জাকারিয়া।

মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ মেট্রোরেলের ভাড়া নির্ধারণ প্রসঙ্গে বলেন, কিলোমিটার ভাড়া ৫ টাকা এবং সর্বনি¤œ ভাড়া ২০ টাকা নির্ধারণ করে জনগণের সাথে তামাশা করা হচ্ছে। এধরণের ভাড়া কোথাও নেই। জনগণের পকেট কাটার অপর নাম মেট্রোরেল। মেট্রোরেলের ভাড়া পুন:নির্ধারণ করতে হবে। মেট্রোরেলের সরকার নির্ধারিত ভাড়া একধরনের প্রহসন। এটা হতে পারে না।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন