মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুন্সীগঞ্জে পুলিশসহ ৩৫৯ জনের বিরুদ্ধে মামলার আবেদন শুনানি ১০ অক্টোবর

যুবদল কর্মী শাওন হত্যা

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১২:১৪ এএম

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষে যুবদল কর্মী শহিদুল ইসলাম শাওন নিহতের ঘটনায় মুন্সীগঞ্জ আদালতে মামলার আবেদন করা হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ আমলি আদালত-১ এ কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সালাহউদ্দিন খান বাদী হয়ে মামলার আবেদন করেন।
আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার মামলাটির বিষয়ে আগামী ১০ অক্টোবর শুনানীর দিন ধার্য্য করেন।
মামলার এজাহারে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবসহ ৯ পুলিশ কর্মকর্তার নাম উল্লেখ করে ৪০-৫০ জন অজ্ঞাত পুলিশ সদস্য এবং আরও ২০০-৩০০ জন সিভিল পোশাক পরিহিত অস্ত্রধারী ব্যক্তির কথা উল্লেখ করে মোট ৩৫৯ জনের বিরুদ্ধে এ মামলা করা হয়।
মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজ উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, মুন্সীগঞ্জ সদর থানার ওসি তরিকুজ্জামান, সদর থানার এসআই মো. ফরিদ উদ্দিন, মো. আরিফুর রহমান, সুকান্ত বাউল, এএসআই নকুল চন্দ্র ধর, অজিত চন্দ্র বিশ্বাস ও মন্টু বৈদ্য।
বাদীপক্ষের আইনজীবী মো. জাহাঙ্গীর আলম বলেন, পুলিশের গুলিতে শাওন নিহত হন। এ ঘটনায় আমরা আদালতে অভিযোগ দাখিল করেছি।
শাওনের পরিবার থেকে কেউ বাদী হলো না কেন- এমন প্রশ্ন করা হলে মো. সালাহউদ্দিন খান বলেন, কেন্দ্রীয় বিএনপির নির্দেশে তিনি মামলার বাদী হয়েছেন। নিহতের পরিবারের সদস্যরা আতঙ্কে রয়েছেন। এজন্য তারা এখন মামলার বাদী হননি। তবে পরবর্তীতে তারা এ মামলার সঙ্গে সংযুক্ত হবেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন