বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

চাঁদপুরে যুবদলের দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ১০:৪৭ এএম

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা যুবদলের দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলার বাদী শাহরাস্তি পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল। এ ঘটনায় (০১ নভেম্বর) পুলিশ বিভিন্ন এলাকা থেকে ৮ জনকে আটক করে আদালতে পাঠিয়েছে।

আটককৃতরা হলেন- পৌরসভার পূর্ব উপলতা গ্রামের মৃত বুজরত আলীর ছেলে আ. ছাত্তার (৪৭), একই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আলী হোসেন (৫০), সুয়াপাড়া পাটোয়ারী বাড়ির মৃত আ. হাইয়ের ছেলে মো. শাহ পরান (৩২), একই গ্রামের সেকান্দর আলী পাটোয়ারীর ছেলে মো. তাজুল ইসলাম (৪৩), পৌর এলাকার নোয়াগাঁও পশ্চিম পাড়া মুন্সিবাড়ির মৃত আ. রশিদের ছেলে শরিফুদ্দিন প্রকাশ লিটন (৫০), সুয়াপাড়া বেলাজী বাড়ির মৃত আ. বারেকের ছেলে মো. আমির হোসেন (৫০), মাইজের বাড়ির মৃত আবুল কাশেমের ছেলে মো. তৌয়ব আলী (৪৬) এবং প্রশ্চিম মাইজের বাড়ির ইসমাইল হোসেনের ছেলে মো. খোকন মিয়া(৩০)।

মামলার বিবরণে জানা যায়, গত ২৮ অক্টোবর শুক্রবার বিকেলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও সমাবেশের আয়োজন করে উপজেলা ও পৌর যুবদল। এ সময় বিএনপি ও জামায়াত-শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে শাহরাস্তি গেট দোয়াভাঙ্গায় অবস্থান নেয় পৌর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় যুবদলের নেতাকর্মীরা হামলা চালিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮ নেতাকর্মীকে আহত করে এবং বেশ কয়েকটি প্রতিষ্ঠান ভাংচুর করে। এ ঘটনায় উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজী, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অ্যাড. শাহেদুল হক মজুমদার, সদস্য সচিব এহতেশামুল হক, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের, পৌর বিএনপিসাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ ৭৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দেড় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়। মামলার পর পুলিশ উপজেলার বিভিন্ন স্থান থেকে যুবদলের ৮ নেতাকর্মীকে আটক করেছে।
শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান জানান, মামলা দায়েরের পর ৮জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন