রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে হেরেছে মুশফিকরা

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সিডনী সিক্সার্সকে হারিয়ে প্রবাসীদের মন জয় করেছে মাশরাফিরা। নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে সিডনীতে ৯ দিন অবস্থানকালে দ্বিতীয় অনুশীলন ম্যাচে প্রত্যাশিত পারফর্ম করতে পারেনি বাংলাদেশ। হেরে গেছে সিডনী থান্ডারের কাছে ৬ উইকেটে। তাও আবার ১২ বল হাতে রেখে জিতেছে বিগ ব্যাশের দলটি।
প্রথম অনুশীলন ম্যাচের মতো এই ম্যাচেও সাকিব, তামীম, মুস্তাফিজ ছিলেন দলের বাইরে। প্রথম ম্যাচের ম্যাচ উইনার মাহামুদুল্লাহকেও দেয়া হয়েছিল বিশ্রাম। সেরাদের বাইরে রেখে স্পটলেস স্টেডিয়ামে সিডনী থান্ডারের বিপক্ষে খেলাটা সুখকর হয়নি মুশফিকুরের দলের। সিডনিতে এই ক’দিন বৃষ্টি বাধায় অনুশীলন পর্যন্ত ঠিক ঠাক মতো করতে পারছে না বাংলাদেশ দল। অথচ, টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে করেছেন মুশফিক মস্ত বড় ভুল। প্রথম ২ ওভারে ২ উইকেট হারিয়েছে বাংলাদেশ। স্কোর শিটে ৫০ উঠতে ৫ উইকেট হারিয়ে যে ধাক্কাটা পেয়েছে, সেই ধাক্কা সামাল দিয়ে ১২২/৮ পর্যন্ত স্কোর টেনে নিতে পেরেছে বাংলাদেশ দল নূরুল হাসান সোহান (২৭ বলে ১ ছক্কা ৩ চার এ ৩৫) এবং শুভাগতহোমের (২৫ রান) ব্যাটিংয়ে।
জবাব দিতে এসে ৪৮ রানের ওপেনিং পার্টনারশিপে সহজ জয়ের উপায় পায় সিডনি থান্ডার। ওপেনার লেন্টন (২৪), মরগ্যান (৩৪ বলে ১ ছক্কা ৩ চার এ ৩৩) এবং অর্জুন নায়ারের (১৭ বলে ১৫) ব্যাটিংয়ে ২ ওভার হাতে রেখে ৬ উইকেটে জয় নিশ্চিত করে সিডনি থান্ডার। এই ম্যাচে দারুণ বল করেছেন পেস বোলার রুবেল। ৩ উইকেট পেয়েছেন এই বোলার। স্পটলেট স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিতে সমবেত হয়েছিলেন সাড়ে ৫ হাজার দর্শক।
তবে সিডনিতে শেষ অনুশীলন ম্যাচে হেরেও নিউজিল্যান্ড সফরে দুর্ভাবনার কিছুই দেখছেন না গতকালকের অধিনায়ক মুশফিকুর রহিমÑ ‘আমরা আমাদের প্রধান ক্রিকেটারদের বাইরে রেখে এই ম্যাচটি খেলেছি বলে এই হারে দুর্ভাবনার কিছুই দেখছি না। আশা করছি পূর্ণ শক্তির দল নিয়ে যখন নিউজিল্যান্ডের বিপক্ষে খেলব, তখন পারফরমেন্স অনেক ভাল হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন