শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জঙ্গলে নারীর লাশ, আঙুলের মাথাগুলো কুচিকুচি করে কাটা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ২:০৩ পিএম

নরসিংদীর শিবপুর উপজেলায় নির্জন জঙ্গলের ভেতর থেকে অজ্ঞাতনামা আনুমানিক ৩০-৩৫ বছর বয়সী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাক মুখ ছিলো রক্তাক্ত। সবকটি আঙুলের মাথায় ব্লেড দিয়ে কুচিকুচি করে কাটা।

শুক্রবার (২০ জানুয়ারি) রাত ৮ টার দিকে উপজেলার বাঘাব ইউনিয়নের বাঘাব মিয়াজি বাড়ির পশ্চিম পাশে হারুন মিয়ার নির্জন জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, হারুন মিয়া বিকেল বেলায় গাছের পাতা লতা কাটার জন্য জঙ্গলে গিয়ে লাশটি দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য মনির খানকে জানান। পরে মনির খান থানা পুলিশকে খবর দেন। শিবপুর মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আফজাল ফোর্স নিয়ে ঘটনাস্থলে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন এবং রাত ৮ টার দিকে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। শিবপুর থানা পুলিশ আধুনিক প্রযুক্তির মাধ্যমে নিহতের পরিচয় শনাক্তে জেলা গোয়েন্দা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর দিয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তার ধারণা, আগের রাতের কোন এক সময় তাকে কেউ হত্যা করে লাশ সেখানে ফেলে রেখে গেছে। নিহতের দুই হাতের সবকটি আঙুলের মাথায় ব্লেড দিয়ে কুচিকুচি করে কাটা থাকায় তথ্য প্রযুক্তির মাধ্যমে তাৎক্ষণিক পরিচয় শনাক্ত করা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে। নিহতের পরনে ছিল সাদা রঙের সালোয়ার, লাল রঙের কামিজ ও তার উপরে কালো রঙের বোরকা ও সাদা রঙের ওড়না। লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ ও গামছা পাওয়া গেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন