শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে চলছে স্মার্টকার্ড বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নীলফামারীর সৈয়দপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র (স্মার্ট এনআইডি) বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সৈয়দপুর উপজেলা পরিষদ হলরুমে ওই কার্ড বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপস্থিত থেকে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের হাতে স্মার্ট এনআইডি তুলে দিয়ে রোবাবার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ নীলফামারী জেলা সর্বোচ্চ করদাতা সরকার এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মো. আলহাজ্ব মো. সাইদুর রহমান সরকারসহ শহরের কয়েকজন বিশিষ্ট ব্যক্তিবর্গের হাতে স্মার্ট এনআইডি কার্ড তুলে দেন।
স্মার্ট এনআইডি বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল ইসলাম, যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আলমগীর স্বপনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১৫ এপ্রিল থেকে শুরু হয়ে আগামী ৭ মে পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা থেকে ৫ টা পর্যন্ত স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে। স্মার্ট কার্ড বিতরণকালে কার্ডধারীর বায়োমেট্রিক (দশ আঙ্গুলের ছাপ) এবং আইরিশ (চোখের মনির ছাপ) গ্রহন করা হচ্ছে। স্মার্ট জাতীয় পরিচয়পত্র পেতে আগের লেমিনেটিং করা ভোটার আইডি কার্ডটি সাথে নিয়ে আসতে বলা হয়েছে। আর যাদের আগের এনআইডি কার্ড হারিয়ে গেছে তাদের সোনালী ব্যাংকের স্থানীয় শাখায় ট্রেজারি চালানের মাধ্যমে ৩০০ টাকা এবং ১৫% ভ্যাটসহ সর্বমোট ৩৪৫ টাকা নির্ধারিত কোডে জমা দিয়ে স্মার্ট কার্ড সংগ্রহ করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন