রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শোয়েবের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় ছাত্রলীগ নেতা মাহাবুব গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত ১টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ইটবারদী গ্রামে এই ঘটনা ঘটে। আহত শোয়েবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, শনিবার দিবাগগত রাত ১টার দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শোয়েবের বাড়িতে তার ঘরের দরজা ভেঙে ১০/১২ জন মুখোশধারী দুর্বৃত্ত প্রবেশ করে। এ সময় শোয়েবকে ধারালো অস্ত্র দা দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে । পরে আঘাতের চোটে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হরান শোয়েব। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ নজরু ল ইসলাম বাবু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মামুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত)শফিকুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতা এবং পরিকল্পিত ভাবে এই হামলা চালানো হয়েছে। তবে কেবা কারা এই হামলা চালিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।
জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবী করেছেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মামুন অর রশিদ ও সাধারণ সম্পাদক আছলাম পাঠান। এই ঘটনায় স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন