শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রায়পুরে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

লক্ষীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

লক্ষীপুরের রায়পুরে জামিলা রহমান জুমু (১৮) নামের এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত সোমবার বিকালে পৌর শহরের লেংড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। জুমু ওই এলাকার মশিউর রহমানের সৎ মেয়ে। সেই রায়পুর রেসিডিয়ান স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী। এদিকে সন্ধ্যায় পারিবারিক নির্যাতনের ফলেই ছাত্রী জুমুর মৃত্যু হয়েছে দাবি করে স্থানীয় এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করে বিচারের দাবি জানান।
জানা যায়, নিহত জুমুর মা নাছিমা আক্তার তার দুই মেয়েকে নিয়ে আগের সংসার থেকে অভিমান করে চলে আসে। পরে জুমুর মা তার দুই মেয়ের অমতে দ্বিতীয় বিয়ে করে মেয়েদের নিয়ে মশিউর রহমানের ঘরে সংসার করেন। এতে প্রায় সময় এসব বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। সম্প্রতি জুমুর বড় বোন মায়ের উপর অভিমান করে আত্মহত্যা করে। বড় বোনকে নিয়ে জুমু প্রতিবাদ করলে তাকেও প্রায় সময় মারধর করা হতো। সোমবার দুপুরে জুমু মায়ের সাথে বড় বোনের মৃত্যু নিয়ে কথা কাটাকাটি করলে তাকে মারধর করে। পরে জুমুু ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানায় জুমুর মা। তবে তার এই মৃত্যু রহস্যজনক বলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক গুঞ্জন সৃষ্টি হয়েছে।
নিহত ছাত্রীর নানা গোলাম হায়দর জানান, জুমুর বড় বোনকেও তার মা হত্যা করে। এ ঘটনার সাক্ষী ছিল জুমু। তাই তাকে কারো সাথে মিশতে দিত না তার মা। গত সোমবার দুপুরে বোনের হত্যা নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এ সময় জুমুর মা তাকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করে। আমরা এ হত্যার সঠিক বিচার চাই।
এ ব্যাপারে রায়পুর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানা একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন এলে জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nurul Amin ২৯ আগস্ট, ২০১৮, ১১:৩২ এএম says : 0
Her mother is Characterless woman.Kindly hang to her or give her strong punishment. Thanks
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন