শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদরাসাছাত্র হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ভাÐারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৯ এএম

পিরোজপুরের ভাÐারিয়ায় আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. হাবিবুল্লাহ (বাবু) হত্যার প্রতিবাদে এবং খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

গত বুধবার সকালে উপজেলার ভাÐারিয়া-মঠবাড়িয়া সড়কে আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল্লাহ্ মাহ্মুদের সভাপতিত্বে মাদরাসা সম্মুখে ঘন্টাব্যাপি মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নিহত ছাত্র মো. হাবিবুল্লাহ (বাবু)র পিতা আঃ খালেক হাওলাদার, বড় ভাই মো. মিজানুর রহমান, এম এম কারিগরি দাখিল মাদরাসার সুপার মাওলানা ছাইফুল্লাহ্, মাওলানা দেলোয়ার হোসেন, ফেরদৌস মুন্সি প্রমুখ। বক্তারা অবিলম্বে হাবিবুল্লাহ (বাবু) হত্যাকারি খুনিদের দ্রæত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য : গত ২ মে সন্ধার পরে আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. হাবিবুল্লাহ (বাবু)কে পার্শবর্তী বাগানে নিয়ে হত্য করে খুনিরা। এ ঘটনায় ৩ মে নিহত বাবুর বড় ভাই মো. মিজানুর রহমান বাদি হয়ে হৃদয়, জুবায়ের, সোয়েল, সেলিম, জাহানারা, রুবেল, রাহেলা ও নাসিরের নাম উল্লেখ করে ভাÐারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিরা বর্তমানে পালাতক।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন