শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ইউপি সদস্য হত্যাকারদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুরে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউপি সদস্য আক্কাস খানকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতার ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নিহতের পরিবারসহ এলাকাবাসী। দোষীদের ফাঁসির দাবি করে গত বুধবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এলাকার কয়েক শ’ লোক ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। পরে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি পেশ করেন বিক্ষোভকারীরা। এ সময় পাইকপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার আক্কাস খানকে পিটিয়ে হত্যার তীব্র প্রতিবাদ ও এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন, পাইকপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার নাহিদা আক্তার, নিহতের স্ত্রী রাশিদা বেগম, ইলিয়াস মুন্সী, নিহতের ভাই সাদের খান, রিহত আক্কাসের মেয়ে রিমা আক্তার প্রমুখ।
উল্লেখ্য, ২০১৯ সালের ৭ নভেম্বর রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের দক্ষিণ সারিস্তাবাদ এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে পাইকপাড়া ইউনিয়নের মেম্বার আক্কাছ খানকে কুপিয়ে মারাত্মক জখম করে একই এলাকার আবুল খায়ের মাতুব্বর পক্ষের লোকজন। পরে ৯ নভেম্বর ঢাকায় চিকিৎসাধীন আক্কাছ খান মারা যায়। এই ঘটনায় ১১ নভেম্বর রাজৈর থানায় ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্ত্রী রাশিদা বেগম। তবে দীর্ঘ দিনেও পুলিশ কোন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন