ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরায় চিকিৎসকদের মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগ চালুর দাবিতে মানববন্ধন করেছেন ইন্টারনি চিকিৎসকরা। গতকাল ইন্টারনি চিকিৎসক আন্দোলনের সভাপতি ডা. হুমায়ুন কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ডা. আমিনুল ইসলামসহ অন্যান্য শিক্ষার্থী চিকিৎসকরা। দুপুর পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচি চলাকালে চিকিৎসক ডা. আজিজুর রহমানসহ কয়েকজন চিকিৎসক এসে শিক্ষার্থীদের যৌক্তিক দাবির পক্ষে আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করেন।
মানববন্ধনে ডা. হুমায়ুন কবির বলেন, শিক্ষার্থী ও জনগণের যৌক্তিক দাবি সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগ চালু না হওয়ায় পর্যন্ত এই আন্দোলন অব্যাহত থাকবে।
সাতক্ষীরা মেডিক্যালের তত্তবধায়ক ডা. রফিকুল ইসলাম বলেন, অনেকবার যোগাযোগ করেও চিকিৎসক না দেয়ায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। তিনি শিক্ষার্থী চিকিৎসকদের কাজে যোগদানের আহবান জানান।

শ্যামনগর ছাত্রলীগ নেতা গ্রেফতার
সাতক্ষীরার শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমানকে ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার মুন্সিগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান শ্যামনগর সদরের গোপালপুর গ্রামের মৃত. আব্দুল হামিদ সরদারের ছেলে।
শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, গ্রেফতার ছাত্রলীগ নেতা হাফিজুর রহমানের বিরুদ্ধে শ্যামনগর থানায় চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, হত্যা, ধর্ষণসহ ১২টি মামলা রয়েছে। দীর্ঘদিন সে পলাতক ছিল।
ওসি বলেন, গোপন সংবাদে হাফিজুর রহমানের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। একটি ধর্ষণ মামলার আদালতের গ্রেফতারী পরোয়ানায় তাকে আটক দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন