বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদপুর যুবদলের ফুলেল শুভেচ্ছা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ফরিদপুরের কৃতী সন্তান, ব্যবসায়ী মাহাবুবুল হাসান ভূইঁয়া পিংকু সদ্য ঘোষিত যুবদলের কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় যুব দলের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার যুবদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। এর আগে মাহাবুবুল হাসান পিংকু যুবদলের কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সহ-সম্পাদক ছিলেন। যুবদলের গুরুত্বপূর্ন পদে মাহাবুবুল হাসান পিংকুকে মনোনীত করায় ফরিদপুর জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মীরা গতকাল ফুল দিয়ে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন।
ছোটবেলা থেকেই বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত হন পিংকু। স্কুল জীবনে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছবি একে আলোচনায় আছেন তিনি। বিভিন্ন সময় ফরিদপুর জেলা বিএনপি ও কেন্দ্রীয় যুবদলের নানা পদে থেকে আন্দোলন-সংগ্রামে রাজপথে থেকেছেন। দীর্ঘদিন ধরে রাজপথে লড়াই সংগ্রামে অগ্রভাবে থাকার ফল হিসাবে যুবদলের কেন্দ্রীয় কমিটিতে তাকে গুরুত্বপূর্ন পদে রাখা হয়েছে বলে জানা যায়।
ফরিদপুরের কৃতী সন্তান, গনমানুষের নেতা, দানবীর ও বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুবুল হাসান ভ‚ইঁয়া পিংকু সদ্য ঘোষিত যুবদলের কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় যুব দলের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় ফরিদপুরের তৃণমূলের নেতা কর্মীরা খুব খুশি। বিশেষ কারণ হিসেবে তারা উল্লেখ করেন দলের যে কোন বিপদে ও ব্যক্তিগত প্রয়োজনে একমাত্র তাকেই পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন