ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আ.লীগ নেতাসহ ২৯ জনের বিরুদ্ধে মামলা

বনিক সমিতি কার্যালয়ে হামলা

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

লক্ষীপুর সদর উপজেলার মান্দারী বাজার বণিক সমিতি কার্যালয়ে হামলা ও ভাঙচুর ঘটনায় গত শুক্রবার রাতে আ.লীগ নেতা সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী ও তার অনুসারী চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবু তালেবসহ প্রায় ২৯ জনকে আসামি করে সংগঠনটির সভাপতি সামছুদ্দিন সাজু বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মান্দারী বাজার বণিক সমিতি কার্যালয়ে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের ঘটনাটি ঘটে।
মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু বলেন, রুবেল ও তালেব পরিকল্পিতভাবে তাদের বাহিনীর সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে বণিক সমিতি কার্যালয়ে হামলা চালিয়ে কম্পিউটারসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় তারা বণিক সমিতির সংগৃহীত বাজার ইজারার দরপত্র ফর্ম ও নগদ ২ লাখ ২৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমরা এই সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
অভিযোগের বিষয়ে জানতে মোবাইলে একাধিকবার চেষ্টা করেও স্থানীয় আ.লীগ নেতা সোহরাব হোসেন রুবেল পাটওয়ারীর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।
চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবু তালেব জানান, মান্দারী বাজার ইজারা পেতে আমরা ১৮টি ফরম সংগ্রহ করেছি। মান্দারী বাজার বণিক সমিতি একটি ফরম সংগ্রহ করে। সকালে ওই ফরমের বিষয়ে কথা বলতে গেলে বণিক সমিতি ফরমের বিনিময়ে আমাদের কাছে ২০ লাখ টাকা দাবি করে। এনিয়ে তাদের সাথে বাকবিতন্ডা হয়েছে। তবে কোনো হামলার ঘটনা ঘটেনি। উত্তেজিত লোকজন কয়েকটি চেয়ার ভাঙচুর করেছে। টাকা এবং ইজারার ফরম ছিনিয়ে নেয়ার বিষয়টি সাজানো বলে দাবি করেছেন তিনি।
চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দীন বলেন, মান্দারী বাজার বণিক সমিতি কার্যালয়ে হামলা, ভাঙচুর, বাজার ইজারার ফর্ম ও নগদ টাকা লুটের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন