ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

আইপিএল বন্ধ করতে মামলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস নিয়ে আতঙ্কের জেরে এ বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বন্ধ করার আবেদন জমা পড়ল মাদ্রাজ হাইকোর্টে। এই আবেদন করেছেন আইনজীবী জি অ্যালেক্স বেনজিগর। আজ বিচারপতি এম এম সুনদ্রেশ ও কৃষ্ণন রামস্বামীর ডিভিশন বেঞ্চের সামনে এই আবেদনের শুনানি হওয়ার কথা।
২৯ মার্চ শুরু হওয়ার কথা আইপিএলের। যা চলবে ২৪ মে পর্যন্ত। আবেদনে অ্যালেক্স বলেছেন, ‘বিশ্ব স্বাস্থ্য সংস্থার ওয়েবসাইট অনুসারে এই রোগের কোনও নির্দিষ্ট ওষুধ নেই। বা, আটকানোর উপায় নেই।’ তার মতে, করোনা ভাইরাস দ্রæত ছড়িয়ে পড়ছে বিশ্বে। যা মহামারীর আকার নিচ্ছে। সতর্কতা হিসেবে এর মধ্যে ইটালিতে লিগ ফুটবলের বেশির ভাগ ম্যাচ বন্ধ হয়ে গিয়েছে। ইটালি সরকার ৩ এপ্রিল পর্যন্ত সব ফুটবলপ্রেমীর জন্যই দরজা বন্ধ রাখছে। এই উদাহরণ নিয়ে তিনি আইপিএল বন্ধের আবেদন করেছেন।
তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট বার বার জানিয়েছেন যে আইপিএল বন্ধ করা হবে না। সৌরভ গাঙ্গুলির কথায়, ‘আইপিএল হচ্ছে। বোর্ড সমস্ত রকম সতর্কতা অবলম্বন করবে।’ বোর্ড স‚ত্রে জানা গিয়েছে যে আইপিএলে দর্শকদের প্রবেশাধিকারও বন্ধ করা হচ্ছে না। প্রত্যেক ফ্যাঞ্চাইজিরই প্রচারের নানা অনুষ্ঠান থাকে। যার সঙ্গে জড়িয়ে থাকেন সমর্থকরা। তাই সমর্থকদের অংশগ্রহণে নিষেধাজ্ঞা জারি করা মুশকিল বলেই মনে করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন