বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কেটেই ফেলতে হলো সঙ্গীতশিল্পী আকবরের ডান পা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১০:২৪ এএম

দীর্ঘদিন ধরে অসুস্থ ‘ইত্যাদি’ খ্যাত গায়ক আকবর। কিডনি জটিলতাসহ বেশকিছু রোগে ভুগছেন তিনি। তার দুই কিডনি নষ্ট হয়ে গেছে। আর কিডনির অবস্থা খারাপ হওয়ায় শরীরে পানি জমেছিলো। পানি জমার কারণে আকবরের ডান পা নষ্ট হয়ে গেছে। যার ফলে তার পা কেটে ফেলে দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে।

রবিবার বিকেলে অস্ত্রোপচার করে তার ডান পা কেটে ফেলা হয়েছে। আকবরের ফেসবুক থেকে এক স্ট্যাটাসে তার মেয়ে জানিয়েছে, আব্বুর অপারেশন শেষ হয়েছে। আব্বুর ডান পা কেটে ফেলে দেওয়া হয়েছে। খুব কষ্ট হচ্ছে আমার। আব্বুর দিকে আমি তাকাতে পারছি না। আমি কিছুতেই মানতে পারছি না আমার আব্বুর পা নেই। আল্লাহ তুমি আমাদের সঙ্গে এমন কেন করলে? সবাই আব্বুর জন‍্য দোয়া করবেন।

গত ১০ অক্টোবর থেকে রাজধানীর রামপুরার বেটার লাইফ হাসপাতালে ভর্তি আছেন আকবর। রবিবার বিকেলে সেখানেই আকবরকে অপারেশন থিয়েটারে (ওটি) নেওয়া হয়। এরপর ডান পা কেটে ফেলা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ তার চিকিৎসায় সহযোগিতা করছে। আকবরের চিকিৎসার দায়িত্বে আছেন অধ্যাপক ডা. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

এর আগে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চলেছিল আকবরের চিকিৎসা। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার কারণে আকবরের চিকিৎসার খরচ মেটাতে হিমশিম খাচ্ছিলেন আকবরের স্ত্রী। এর জন্য ধার-দেনা করার পাশাপাশি ঘরের আসবাবপত্রও বিক্রি করতে হয়েছে তাকে।

প্রসঙ্গত, যশোরের রিকশাচালক আকবর আলি গাজী। আজ থেকে প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান তিনি। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিল সুপারহিট। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন