শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মাদারীপুরে আ.লীগের গণমিছিল

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিএনপি-জামায়াত তথা স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি চক্রান্তকারীদের জ্বালাও-পোড়াও মানুষ হত্যার প্রতিবাদে গণমিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাদারীপুর জেলা আ.লীগ ও অঙ্গ সংগঠন। গত শনিবার বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলে তাদের কর্মসূচি।
মাদারীপুর পৌর শহরের ইটেরপুল এলাকায় বিকেলে প্রতিবাদ সমাবেশ শুরু হয়। পরে জেলা আ.লীগের সহ-সভাপতি আজাদ মুন্সির সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি জাহাঙ্গীর কবির, যুগ্মা সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, ইশরাত হোসেন উজ্জ্বল, ইলিয়াছ আহম্মেদ, প্রচার-প্রকাশণা সম্পাদক বাবু শরীফ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভ‚ইয়া, জেলা স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকির হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান প্রদিক্ষণ করে পুরান বাজার জেলা আ.লীগ কার্যালয় গিয়ে শেষ হয়। মিছিলে জেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তরা, বিএনপির নানা কর্মকান্ড নিয়ে তীব্র সমালোচনা করেন।
মাদারীপুর পৌরসভার মেয়র ও জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ বলেন, ‘বিএনপি যে ১০ ডিসেম্বর দেশের ক্ষমতা নিবে বলেছিল, তা ভেস্তে গেছে। তারা দেশের মানুষের মঙ্গল চায় না, তারা চায় এদেশ পাকিস্তান হোক। যে কারণে জামায়াতের পায়ে ভর দিয়ে তারা মাঠে থাকে। আগামীতে বিএনপি-জামায়াতীদের বিরুদ্ধে কঠোর আন্দোলণ করা হবে।’

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন