সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গত বছর শো-বিজে ১২ বিয়ে ৪ ভাঙন

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : ২০১৬ সালে শো-বিজে তারকাদের এবার বিয়ে হয়েছে ১২টি। ঘর ভেঙেছে ৪টি। বিয়ে এবং ঘর ভাঙার ঘটনাগুলো পর্যায়ক্রমে নিচে তুলে ধরা হলো।
শখ-নিলয়
২০১৬ সালের শুরুর দিকে বিয়ে হয় মডেল ও অভিনেতা শখ ও নিলয়ের। ৭ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন এই জুটি। শখের পুরনো ঢাকাস্থ বাবার বাসায় এ বিয়ে স¤পন্ন হয়। এ জুটির প্রেমের খবরে আগে থেকেই মুখর ছিল মিডিয়া। ২০১২ সালের শেষ দিকে হঠাৎ স¤পর্ক ভেঙে যাওয়ার পর থেকে নিলয়-শখ একে অপরের ছায়া মাড়াতেন না। শেষ পর্যন্ত সম্পর্ক পুনঃস্থাপন করে তারা বিয়ে করেন।
নাঈম-নাদিয়া
গত বছরের অন্যতম আলোচিত বিয়ে ছিল অভিনেতা নাঈম ও অভিনেত্রী নাদিয়ার বিয়ে। ১৬ জানুয়ারি তারা বিয়ে করেন। রাজধানীর গুলশান ক্লাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয় সম্পন্ন হয়।
মাহি-অপু
২৪ মে ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ১২ মে তাদের বাগদান স¤পন্ন হয়। রাজধানীর উত্তরায় মাহির বাসায় দুই পরিবারের ঘনিষ্ঠজনের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা স¤পন্ন হয়। ২৪ জুলাই সিলেটে বরের বাসায় বৌ-ভাত স¤পন্ন হয়।
ঈশিকা-ভিকি
১ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন মডেল-অভিনেত্রী ঈশিকা খান। স্বামী কায়সার খান লন্ডন প্রবাসী ব্যবসায়ী। বছর শেষে এই দ¤পতির ঘরে পুত্রসন্তানের জন্ম হয়।
মনজুর জিয়া-কোনাল
দীর্ঘদিনের বন্ধু সাংবাদিক মনজুর কাদের জিয়ার সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন কণ্ঠশিল্পী কোনাল। মোহাম্মদপুরে কোনালের এক আত্মীয়র বাসায় বিয়ের কাজ স¤পন্ন হয়। ২২ সেপ্টেম্বর পূর্ব প্রস্তুতি ছাড়াই আকদ স¤পন্ন হয় তাদের। বাগদান হওয়ার কথা থাকলেও অভিভাবকদের মতকে গুরুত্ব দিয়ে বিয়ে স¤পন্ন হয়েছে। আগামী ফেব্রæয়ারিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনার কথা রয়েছে।
শায়লা সাবি-সাব্বির
২০১২ সালে চ্যানেল আই সেরা নাচিয়ে প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসা শায়লা সাবি বিয়ে করেন ৩ সেপ্টেম্বর। পাত্র পোশাকশিল্প ব্যবসায়ী। নাম শাব্বির আহমেদ। তিনি তিতাস গার্মেন্টস ইন্ডাস্ট্রিজের মালিক। ২৩ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরের একটি রেস্তোরাঁয় তাদের আকদ স¤পন্ন হয়।
আনুশেহ-পান্ডু
বিজয় দিবসে মার্কিন গিটারিস্ট পান্ডুরাঙা বøুমবার্গকে বিয়ে করেন সঙ্গীতশিল্পী আনুশেহ আনাদিল। আনুশেহর মা লুবনা মরিয়ম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টির জানান দেন।
লোপা হোসাইন-সিরাজুম মুনির
চলতি বছরে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী লোপা হোসাইন। স্বামী গীতিকার সিরাজুম মুনির। গত ৮ সেপ্টেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হয়েছে তাদের।
ফারাহ রুমা
চার বছর আগে ২০১২ সালের ১ ডিসেম্বর পারিবারিকভাবে বিয়ের কাজ স¤পন্ন করেন অভিনেত্রী ফারাহ রুমা। তবে গত বছরে তা প্রকাশ করেন। জানান, তার বর আমেরিকা প্রবাসী। তিনি তাদের এক পুত্রসন্তান রয়েছে। ২১ অক্টোবর বিয়ের বিষয়টি জানান তিনি।
অপি করিম-নির্ঝর
অভিনেত্রী অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝর বিয়ে করেছেন গত রোজার ঈদের দিন রাতে (৭ জুলাই)। পারিবারিকভাবে এ বিয়ে স¤পন্ন হয়। বিয়ের পরও মিডিয়া পাশ কাটিয়ে গেছেন এ দ¤পতি। অপি করিম ও নির্ঝর এর আগে একাধিক বিয়ে করেছিলেন। তাদের সে সংসার ভেঙ্গে যায়।
আশুতোষ সুজন-মৃত্তিকা গুণ
বিয়ে বন্ধনে আবদ্ধ হন দুই নাট্যনির্মাতা আশুতোষ সুজন ও মৃত্তিকা গুণ। তার আগে প্রায় এক বছর প্রেম করেছেন। অতঃপর গত ৭ এপ্রিল বিয়ে করেন তারা। ৫ জুন তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
নীরব -লাবণ্য
আরজে-টিভি উপস্থাপক নীরব এবং অভিনেত্রী লাবণ্য বিয়ে বন্ধনে আবন্ধ হন গত ২৮ অক্টোবর।
তিন্নি
১৩ আগস্ট নিজের ফেসবুক পেজে সংসার ভাঙার ঘোষণা দেন একসময়ের মডেল-অভিনেত্রী তিন্নি। ২০১৪ সালের ১৮ ফেব্রæয়ারি সাদের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিন্নি। এই সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। চলতি বছরে এসে তার ঘর ভাঙলো। এটি তিন্নির দ্বিতীয় বিচ্ছেদ।
সারিকা
বছরের মাঝামাঝি থেকেই শোনা যাচ্ছিল মডেল ও অভিনয়শিল্পী সারিকার সংসারের ভাঙন। বিষয়টি ডিসেম্বরে এসে জোরালোভাবে শোনা যায়। সারিকা নিজেই জানান, তিনি তার স্বামী মাহিম করিমের সঙ্গে এখন সংসার করছেন না। ২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেন সারিকা।
সাবা-মুরাদ
গত বছরের ২৭ সেপ্টম্বর থেকে আলাদাভাবে বসবাস করছেন অভিনেত্রী সাবা এবং নির্মাতা মুরাদ। যদিও খবরটি চাউর হয় চলতি বছরের প্রথম দিকে। অবশেষে বিষয়টি নিজেই নিশ্চিত করলেন সাবা। চলতি বছেরের ১৯ মার্চ বিচ্ছেদের বিষয়টি স্বীকার করেন এ দ¤পতি। তাদের একমাত্র পুত্রসন্তানের নাম শুদ্ধ স্বরবর্ণ। থাকবে বাবার কাছেই।
সালমা
সংগীতশিল্পী সালমা ও শিবলী সাদিকের সংসার ভেঙেছে চলতি বছর। ২০ নভেম্বর তারা চ‚ড়ান্তভাবে আলাদা হয়েছেন। বেশ কিছুদিন ধরেই চলছিল তাদের পারিবারিক সমস্যা। অবশেষ তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। শিবলী দিনাজপুর-৬ আসনের সাংসদ ও ব্যবসায়ী। ২০১০ সালে বিয়ে হয় সালমা ও শিবলীর। তাদের ৪ বছর বয়সী কন্যাসন্তান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন