শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রতারণার অভিযোগে দীপিকার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ পিএম

কদিন আগে মুক্তি পেয়েছে ‘এইটি থ্রি’ সিনেমার ট্রেলার। ২৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। মুক্তির আগেই রণবীর সিং অভিনীত ‘এইটি থ্রি’ নিয়ে তৈরি হয়েছে আইনি জটিলতা। প্রতারণার মামলা করা হয়েছে সিনেমাটির সাথে জড়িত কয়েকজনের নামে। সেই মামলায় রয়েছে ছবির অন্যতম প্রযোজক ও অভিনেত্রী দীপিকা পাডুকোনের নামও।

সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ীর পক্ষে ভারতের মহারাষ্ট্রের আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। ভারতীয় দণ্ডবিধি ৪০৫, ৪০৬, ৪১৫, ৪১৮, ৪২০ এবং ১২০বি ধারায় দায়ের হয়েছে মামলাটি।

ওই ব্যবসায়ীর অভিযোগ, ভিবরি মিডিয়া তাঁকে ‘এইটি থ্রি’ ছবি থেকে লোভনীয় মুনাফার আশ্বাস দিয়েছিল। এ কারণে দীপিকা, সাজিদ নাদিয়াদ্দৌলা ও কবির সিং প্রযোজিত এই ছবিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী। তার দাবি, ওই ১৬ কোটি টাকা ব্যয় করা হয়েছে বিভিন্ন খাতে, যার অংশ পেয়েছেন দীপিকা, কবির খানরাও। তবে সেই অর্থের কোনো হিসাব দেওয়া হয়নি ওই ব্যবসায়ীকে।

১৯৮৩ সালে ভারতের জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। রণবীর সিং অভিনয় করেছেন ভারতের ওই দলের নেতা কপিল দেবের ভূমিকায়। আর তার স্ত্রী রমি দেবের ভূমিকায় ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।

২০১৯ সালের ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনীত ‘এইটি থ্রি’ ছবির শুটিং শেষ হয়। ছবিতে সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল চরিত্রে তার ছেলে চিরাগ পাটিল। ব্যাটসম্যান কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করেছেন জিভা এবং যশপাল শর্মার চরিত্রে অভিনয় করেছেন যতীন সারনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন